সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
walton1

হাতিয়ায় তিন কেজি গাঁজাসহ আটক ১

হাতিয়া  প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৩, ১৩:৪৪
আপডেট  : ২৫ জানুয়ারি ২০২৩, ১৩:৪৬

নোয়াখালী হাতিয়ায় তিন কেজি গাঁজাসহ মো: আবু সাইদ (৪৫) নামে একজনকে আটক করেছে কোষ্টগার্ড। বুধবার সকালে উপজেলার নলচিরা ঘাট থেকে তাকে আটক করা হয়।

আটক আবু সাইদ বুড়িরচর ইউনিয়নের উত্তর রেহানীয়া গ্রামের মৃত সিরাজুল হকের ছেলে। সে সকালে নোয়াখালী জেলা সদর থেকে ট্রলারযোগে হাতিয়ার আসার পথে আটক হয়।

কোষ্টগার্ড জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে অভিযান করে কোষ্টগার্ডের একটি টিম। এসময় যাত্রীবাহী ট্রলারে অবস্থান করা আবু সাইদের সাথে থাকা ব্যাগ তল্লাশী করে গাঁজার একটি প্যাকেট পাওয়া যায়। পরে পরিমাপ করে দেখা গেছে গাঁজার ওজন তিন কেজি। এসময় আবু সাইদের সাথে নগদ ৩৩ হাজার ৫শত টাকা ও একটি মোবালই সেট জব্দ করা হয়।
কোষ্টগার্ড আরো জানায়, আবু সাইদ একজন চিহিৃত মাদক ব্যবসায়ী। ২০২১ সালে একই ভাবে তাকে কিছু গাঁজা ও ইয়াবা সহ আটক করা হয়। এদিকে আটক আবু সাইদকে হাতিয়া থানায়  হস্তান্তার করা হয়েছে ।

এ ব্যাপারে হাতিয়া কোষ্টগার্ডের স্টেশন কমান্ডার এম রফিকুল ইসলাম বলেন, এটি কোষ্টগার্ডের নিয়মিত টহলের অংশ। আটক আবু সাইদের বিরুদ্ধে কোষ্টগার্ড বাদী হয়ে মাদক আইনে মামলা দিয়েছে। উপক’লীয় এলাকায় আইন শৃংখলা রক্ষা, মাদক নির্মূল ও সকল ধরনের অবৈধ কাজ বন্ধ করতে কাজ করছে কোষ্টগার্ড।
এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে