বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঘোড়াঘাটে জমি সংক্রান্ত বিরোধে নিহত ২

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৩, ১৪:১৯
আপডেট  : ২৫ জানুয়ারি ২০২৩, ১৪:৩২

দিনাজপুরের ঘোড়াঘাটে জমাজমি সংক্রান্ত বিরোধে ২ জন নিহত ও উভয় পক্ষের ৬ জন আহত হয়েছে। বুধবার (২৫ জানুয়ারি) সকাল ৯টায় উপজেলার খোদাদপুর গ্রামের চুনিয়াপাড়ায়।

সরজমিনে গিয়ে জানা গেছে, খোদাদপুর চুনিয়াপাড়া গ্রামের ওমর ফারুকের সাথে একই গ্রামের হায়দার আলীর অনুমান ২৮ শতক জমি নিয়ে দীর্ঘদিন থেকে মামলা মোকদ্দমা সহ-বিরোধ চলে আসছিল। ঘটনার দিন হায়দার আলীর ছেলে মোনোয়ার হোসেন মিম(২৪) ও ইসমাইল হোসেনের ছেলে রাকিব হোসেন (২২) মোটরসাইকেল যোগে ওমর ফারুকের বাড়ির পার্শ্বে তাদের গভীর নলকুপের ঘরে গিয়ে দাঁড়ায়।

এসময় সড়কের অপর পার্শ্বে বসবাসরত ওমর ফারুক ও তার সঙ্গীয় ৪-৫ জন লোক নিয়ে অতকির্ত ভাবে মিম ও রাকিবের উপর হামলা চালায়। এ সময় তারা মিম ও রাকিবকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় মিমকে উদ্ধার করে প্রথমে ঘোড়াঘাট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। অপরদিকে রাকিবকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সে পথিমধ্যে মারা যায়।

এছাড়াও প্রতিপক্ষ ওমর ফারুকের পক্ষে ৪জন আহত ও হয়দার আলীর পক্ষে ২জন আহত অবস্থায় ঘোড়াঘাট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। থানা সুত্রে জানা গেছে, ওমর ফারুকের পক্ষের আহত ৪জন পুলিশের নজরদারিতে রয়েছে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান ভুট্টু জানান, র্দীঘদিন থেকে উভয় পরিবারের মধ্যে ২৮শতক জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘোড়াঘাট থানার অফিসার ইনর্চাজ আবু হাসান কবির জানান ঘটনাস্থলে তদন্ত অব্যাহত রয়েছে। তদন্ত শেষে পরবর্তী প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে। এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে