সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
walton1

শিবচরে মেধাবী শিক্ষার্থীদের স্মৃতি বৃত্তি প্রদান

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৩, ১৫:০৫

মাদারীপুর জেলার শিবচরের উৎরাইল উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে 'আব্দুল কাদের চৌধুরী স্মৃতিবৃত্তি' প্রদান করা হয়েছে। বুধবার(২৫ জানুয়ারি) বেলা ১১ টার দিকে বিদ্যালয়ের হলরুমে বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনি থেকে ১০ম শ্রেণি পর্যন্ত মেধা তালিকায় ১ম থেকে ৫ম স্থান অধিকারকারী ২৫ জন শিক্ষার্থীদের আর্থিক প্রনোদণা দেয়া হয়।

বিদ্যালয় সূত্রে জানা গেছে, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব আব্দুল কাদের চৌধুরীর স্মরণে প্রতি বছরই মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতার কণিষ্ঠ পুত্র আনিসুল কাদের চৌধুরীর সার্বিক তত্বাবধানে বৃত্তি প্রদান করা হয়ে থাকে।

আমিরুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আশ্রাফুল আলম। শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মো.রেজাউল করিম, মিয়াউল আলম চৌধুরী, ইমতিয়াজ আহমেদ, প্রাক্তন শিক্ষক আব্দুল মান্নান হাওলাদারসহ অন্যরা।

এ সময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্যবৃন্দ, সাবেক শিক্ষকবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষার্থীদের অভিভাবক।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে