সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
walton1

মুক্তাগাছায় শিশুর সাথে বিকৃত যৌনাচার যুবক গ্রেফতার

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৩, ১৮:৩০

মুক্তাগাছায় ৭বছর বয়সী এক শিশুকে বিস্কুট কিনে দেবার কথা বলে ডেকে নিয়ে জোরপূর্বক বিকৃত যৌনাচার কারার অপরাধে মো. শাহ আলী(২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবক উপজেলার কান্দুলিয়া গ্রামের আঃ বারেকের ছেলে। পেশায় সে ইলেকট্রিক মিস্ত্রি।

পুলিশ, ভিকটিমের পরিবার ও মামলার বিবরণী থেকে জানা যায়, উপজেলার খেরুয়াজানী ইউনিয়নের ইটাচকি গ্রামের ৭বছর বয়সী ওই শিশুর বাবা গাজীপুরে একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকুরি করেন। গত সোমবার শিশুর পিতা পরিবার নিয়ে ছুটিতে গ্রামের বাড়িতে আসেন। তাদের পাশের বাড়ির জনৈক এমদাদুল হকের শ্যালক মোঃ শাহ আলী বোনের বাড়িতে থেকে ইলেকট্রিক মিস্ত্রির কাজ করে। সেই সুবাদে মাঝে মধ্যে ভিকটিমদের বাড়িতে আসা যাওয়া ছিল। 

গত মঙ্গলবার বিকলে ওই শিশুকে বিস্কুট কিনে দেবার কথা বলে শাহ আলী তাকে ডেকে পাশের একটি ঘরে নিয়ে যায়। সেখানে জোরপূর্বক যৌন কামনা চারিতার্থ করতে শিশুর স্পর্শকাতর স্থানে স্পর্শ করে এবং শিশুর মুখে সে যৌন অঙ্গ প্রবেশ করিয়ে বিকৃত যৌনাচার করে। এসময় শাহ আলী প্রাকৃতিক নিয়মের বহির্ভূত বীর্য নির্গত করে শিশুর মুখে ও শরীরের বিভিন্ন অংশে লেপ্টে দেয়। 

শিশুর চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। এসময় স্থানীয়রা ওই যুবককে আটক করে ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ঘটনা স্থল থেকে শাহ আলীকে আটক করে থানায় নিয়ে আসে। বুধবার ভিকটিমের মা বাদী হয়ে মুক্তাগাছা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মজিদ জানান, ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। আসামীকে গ্রেফতার করে আদালতের  পাঠানো হয়েছে।
যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে