রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯
walton1

বরিশাল ইসলামিয়া কলেজ শিক্ষার্থীদের সাথে বিএমপি কমিশনারের সচেতনতামূলক সভা 

বরিশাল অফিস
  ২৫ জানুয়ারি ২০২৩, ১৯:৫২

বরিশাল ইসলামিয়া কলেজ শিক্ষার্থীদের সাথে বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কমিশনার মোঃ সাইফুল ইসলাম, বিপিএম-বার এর সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সচেতনতা বৃদ্ধির মাধ্যমে তরুণ প্রজন্ম তথা শিক্ষার্থীদেরকে আইন মান্যকারী সুনাগরিক হিসেবে গড়ে তোলার আন্তরিক প্রয়াসে বুধবার (২৫ জানুয়ারী) ইসলামিয়া কলেজ ক্যাম্পাসে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (উত্তর) বি এম আশরাফ উল্যাহ তাহের, বরিশাল ইসলামিয়া কলেজের অধ্যক্ষ ফেরদৌস রহমান, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) রাসেল, পিপিএম-সেবা, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) সাদ্দাম হোসাইন, কাউনিয়া থানার সহকারী পুলিশ কমিশনার মোঃ তোতা মিয় ও ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.আর মুকুলসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

মতবিনিময়েকালে পুলিশ কমিশনার মাদকের কুফল, ইভটিজিং, জঙ্গীবাদ, গুজব, ডিজিটাল ডিভাইস বিশেষ করে মোবাইলের প্রতি আসক্তি, সাইবার ক্রাইম, বাল্য বিবাহ, কিশোর অপরাধ, পারিবারিক সহিংসতা, নারী ও শিশু নির্যাতন, ট্রাফিক ব্যবস্থাপনাসহ, সমসাময়িক বিভিন্ন সমস্যা ও নিরাপত্তা ইস্যুতে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বাস্তবতার নিরিখে বিভিন্ন বিষয় তুলে ধরেন। 

এ সময় বিএমপি কমিশনার শিক্ষার্থীদের হাতে উপহার হিসেবে মহামূল্যবান বই তুলে দেন। 

উল্লেখ্য, কোমলমতি শিক্ষার্থীদের সঠিক পথে রেখে আইন মান্যকারী সুনাগরিক হিসেবে গড়ে তোলা ও অপরাধ দানা বাধার আগেই সমাজ থেকে সমূলে তা উপড়ে ফেলার প্রয়াসে পুলিশ অফিসার কর্তৃক শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে শিক্ষার্থীদের সাথে মতবিনিময়ে করা বরিশাল মেট্রোপলিটন পুলিশের একটি চলমান কার্যক্রম। 
যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে