শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বাঁশখালীর বৈলছড়িতে শিশু ও যুব সমাবেশ অনুষ্ঠিত

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি
  ৩০ জানুয়ারি ২০২৩, ১৩:৩৬

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বৈলছড়িতে শিশু ও যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৯ জানুয়ারি) দুপুরে উপজেলার বৈলছড়ি ইউনিয়নের চেচুরিয়ার এক কমিউনিটি সেন্টারে বৈলছড়ি ইউনিয়ন পরিষদ ও এনজিও সংস্থা উদ্দীপনের উদ্যোগে এ শিশু ও যুব সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সয়ম অনুষ্ঠানে বাঁশখালীর ৩০ জন দরিদ্র নারীকে উদ্দীপনের পক্ষ থেকে কম্বল দেওয়া হয়। এবং বিভিন্ন ক্যাটাগরিতে অতিথি ও নারীদের সম্মাননা প্রদান করা হয়।

এ সময় শিশু ও যুব সমাবেশ বৈলছড়ি ইউপি চেয়ারম্যান মো. কফিল উদ্দীনের সভাপতিত্বে, প্রধান অতিথি ছিলেন বাঁশখালীর সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী। এ সময় সমাবেশে উদ্দীপনের বাঁশখালী জোনের প্রোগ্রাম ম্যানেজার মো. নজরুল ইসলামের সঞ্চালনায়, বিশেষ অতিথি ছিলেন উদ্দীপনের ডেপুটি ম্যানেজার রওশন জান্নাত রুশনী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শওকতুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, প্রধান শিক্ষক নারায়ন চন্দ্র, ইউপি সদস্য মোহম্মদ সেলিম, মোহাম্মদ রমিজ, রফিকুল ইসলাম, আবদুল আলিম, মমতাজ বেগমসহ প্রমুখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, 'বর্তমানে শেখ হাসিনা সরকারের শাসনামলে নারীরা পিছিয়ে নেই। বর্তমানে দেশের প্রধানমন্ত্রী, সংসদের স্পিকার, বিরোধীদলীয় নেত্রী থেকে শুরু করে দেশের গুরুত্বপূর্ণ অনেক পদেই আজ নারীরা অধিষ্ঠিত। ভবিষ্যতে রাষ্ট্রপতি পদে নারী আসতে পারেন। তাই নারী হিসেবে নিজেকে দূর্বল মনে করার কোন কারণ নেই। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশের যে ঘোষণা দিয়েছেন সেই ঘোষণা বাস্তবায়নে নারীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।'

এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে