বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিএমপির সিটি-এসবির ইন্সপেক্টর নেজাম উদ্দিনের চকরিয়ার গ্রামের বাড়িতে দুর্ধর্ষ চুরি

চকরিয়া (কক্সবাজার)প্রতিনিধি
  ৩০ জানুয়ারি ২০২৩, ১৩:৪১

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের স্পেশাল ব্রাঞ্চে (সিটি-এসবি) কর্মরত ইন্সপেক্টর ও কোতোয়ালী থানার সাবেক ওসি মোহাম্মদ নেজাম উদ্দিনের চকরিয়ার গ্রামের বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

দরজার তালা কেটে ভেতরের একাধিক রুমে ঢুকে তাণ্ডবলীলা চালায় চোরের দল। এ সময় কয়েকভরি স্বর্ণালঙ্কার ও লক্ষাধিক নগদ টাকা চুরি করে তারা। সোমবার (২৯ জানুয়ারি) সন্ধ্যার পর সংঘটিত চুরির ঘটনাটি পূর্ব পরিকল্পিত হতে পারে বলে পাড়ার অনেকে মনে করছেন।

খবর পেয়ে উপজেলার বরইতলী ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের তেইল্যাকাটার গ্রামের বাড়িতে প্রথমে হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জের নেতৃত্বে ঘটনাস্থল পরিদর্শন করে। এর পর চকরিয়া সার্কেলের জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার মো. তফিকুল আলম, থানার ওসি চন্দন কুমার চক্রবর্তীসহ পুলিশদল সেই বাড়িতে যান। এ সময় তারা বরইতলী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ খালেদা বেগমের (ওসি নেজামের মা) সঙ্গে কথা বলেন এবং ঘটনার বিস্তারিত বর্ণনা নেন।

মা খালেদা বেগম জানান- তিনি ব্যক্তিগত কাজে সন্ধ্যার দিকে বাড়ির অদূরে যান। তখন বাড়িতে আর কেউ ছিল না। সেই সুযোগে সংঘবদ্ধ চোরেরদল তাঁর বাড়ির বাইরের দরজায় লাগানো তালা কেটে ভেতরে প্রবেশ করে। এ সময় তারা একাধিক রুমের আসবাবপত্র, আলমিরা, শো-কেসসহ বিভিন্ন স্থানে তাণ্ডব চালায়। এ সময় কয়েকভরি স্বর্ণ ও নগদ টাকা নিয়ে যায়।

এ ব্যাপারে চকরিয়া থানার (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, ‘ঘটনার বিষয়টি খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কারা এমন ঘটনা ঘটাতে পারে , তাদের ব্যাপারে তথ্য সংগ্রহ করা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে এখনো পর্যন্ত লিখিত অভিযোগ না দিলেও পুলিশ ছায়াতদন্ত শুরু করেছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের স্পেশাল ব্রাঞ্চে কর্মরত ইন্সপেক্টর ও কোতোয়ালী থানার সাবেক ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন জানিয়েছেন- ঘটনাটি তিঁনি মায়ের কাছ থেকে অবহিত হয়েছেন এবং স্থানীয় থানার পুলিশ কর্মকর্তারা বাড়ি পরিদর্শন করে গেছেন।

এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে