শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বাবুগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরুত্বর আহত ৫

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি
  ৩০ জানুয়ারি ২০২৩, ১৩:৪৫

বাবুগঞ্জের দেহেরগতি ইউনিয়নের ২ নং ওয়ার্ডের চরমলেঙ্গা নামক এলাকায় গরুতে কলা গাছ খাওয়ার প্রতিবাদ করায় প্রতিপক্ষের উপুর্যপুরী ধারালো ছুরিকাঘাত ও দায়ের কোপে গুরুত্বর আহত অবস্থায় ৫ জন হাসপাতালে ভর্তি রয়েছেন। আহতরা হলেন রফিক হাওলাদার (৩৫),শাহীন হাওলাদার(২৭),ইদ্রিস হাওলাদার (৩০),রশিদ হাওলাদার (৩৮),গোলাপি বেগম (৫০),বাপ্পারাজ(২৩)। এদের মধ্যে ছুরিকাঘাতে রফিক হাওলাদরের পেটের ভূরি বের হয়ে যাওয়ায় শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

বাকিরা সবাই মাথা, হাত ও পায়ে গুরুত্বর জখম অবস্থায় শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। রোববার রাত সারে ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

জানাযায়, রোববার দুপুরে গোলাপি বেগমের জমিতে রোপিত একটি কলা গাছ প্রতিপক্ষ হানিফের গরুতে খেয়ে ফেলে। রাত ৯টায় বিষয়টি গোলাপি বেগম হানিফের ছেলে মোবারকের কাছে প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়। এসময় মোবারক ক্ষিপ্ত হয়ে গোলাপি বেগমকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। গোলাপি বেগমের ডাক চিৎকারে স্বজনরা ছুটে আসলে তাদেরকেও হত্যার উদ্দিশ্যে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

রাতেই আহতদের স্থানীয়রা উদ্বার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ধারলো দেশিয় অস্ত্রসহ হামলায় অংশগ্রহণ করে হারুন হাওলাদার (৪০), লিটন (৩৮), শাওন (২০), সিয়াম (২২), মোবারক (২১)সহ কয়েকজন।

এসময় লিটন ও তার স্ত্রী নার্গিস আহত হয়ে শের ই বাংলায় ভর্তি হন।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মাহবুবুর রহমান বলেন, তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠায়। এঘটনায় অভিযোগের ভিত্তিত্বে মামলা গ্রহণ করা হবে। এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে