শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মাধবদীতে নুরালাপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

মাধবদী (নরসিংদী) প্রতিনিধি
  ৩০ জানুয়ারি ২০২৩, ১৪:০২

নরসিংদীর মাধবদীতে নুরালাপুর উচ্চ বিদ্যালয়ের ২দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত ২৮ জানুয়ারি সকাল সাড়ে ৯টায় বিদ্যালয়ের মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানটি উদ্বোধন করেন নুরালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নুরালাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ খাদেমুল ইসলাম ফয়সাল ।

নুরালাপুর উচ্চ বিদ্যালয়, নুরালাপুর কিন্ডারগার্টেন স্কুল ও নুরালাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যৌথ আয়োজনে তিনটি স্কুলের শিক্ষার্থীদের মধ্যে টানা দুইদিন ধারাবাহিকভাবে ছাত্র/ছাত্রীদের মধ্যে বিভিন্ন ক্যাটাগড়িতে প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। গতকাল ২৯ জানুয়ারি বিকালে প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণী করা হয়।

২দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নুরালাপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মোঃ আইনুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুরালাপুর উচ্চ বিদ্যালয়ের কো-অপ্ট সদস্য মোঃ মনিরুজ্জামান জুয়েল, কার্যকরী পরিষদের অভিভাবক প্রতিনিধি মোঃ মামুন, মোঃ আতিকুর রহমান, মোঃ সাদেকুর রহমান, রোকসানা আক্তার, লোকমান হোসেন সরকার প্রমূখ। অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ ফেরদৌস কামালের দিক নির্দেশনায় এসময় বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষীকা, ছাত্র-ছাত্রী , অভিভাবক, সাংবাদিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রতিবছর বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানটি উপভোগ করার জন্য শিক্ষার্থী ছাড়াও অত্র এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষের উপস্থিতি ছিল লক্ষনীয়।

এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে