শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ইসলামী গবেষক অধ্যক্ষ মাওঃ আসগর আলীর ইন্তেকাল 

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি
  ৩০ জানুয়ারি ২০২৩, ১৬:৫১

বাগেরহাটের মোল্লাহাট উপজেলার কাহালপুর গ্রামনিবাসী অধ্যক্ষ মাওলানা মোঃ আসগর আলী (৮০) ইন্তেকাল করেছেন, (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রবিবার রাত ১১টায় খুলনা সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

সোমবার বেলা ২:৩০ টায় কাহালপুর আলীম মাদরাসা ঈদগাহ ময়দানে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এরপর নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

কর্মজীবনে মাওলানা মোঃ আসগর আলী কাহালপুর আলীম মাদরাসার অধ্যক্ষ ছিলেন, অত্যন্ত সফলতার সাথে দায়িত্ব পালনের পর অবসর গ্রহণ করেন তিনি।

এছাড়া বাংলাদেশ জমঈয়তে আহলে হাদিসের বাগেরহাট জেলার সভাপতি, দক্ষিণবঙ্গ আহলে হাদিস সম্মেলন ও জামেয়ার সভাপতি, মোল্লাহাট উপজেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি ও প্রেসক্লাব মোল্লাহাটের উপদেষ্টা মন্ডলীর সদস্য ছিলেন অধক্ষ মাওঃ মোঃ আসগর আলী। তিনি ইসলামী গবেষণা ও সমাজের শান্তি প্রতিষ্ঠার জন্য আজীবন কাজ করেছেন।

বিশিষ্ট ইসলামী গবেষক ও সমাজের শান্তিকামী অধ্যক্ষ মাওলানা মোঃ আসগর আলীর জানাজা নামাজে অংশ নেন বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীসের বিদেশ বিষয়ক সম্পাদক ইব্রাহিম বিন আব্দুল হালিম মাদানী, বাংলাদেশ আহলে হাদীস তালীমী বোর্ডের প্রশাসনিক কর্মকর্তা আনোয়ারুল ইসলাম মাদানী, আবুল কালাম আজাদ আযহারী, মোল্লাহাট উপজেলা কল্যাণ সমিতির সভাপতি মোঃ মোরশেদ উদ্দিন মিয়া, অধ্যক্ষ এল জাকির হোসেন, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম মিল্টন, ইউপি চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মিয়া, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান ও জৈষ্ঠ্য সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, মাওলানা মোঃ মিজানুর রহমান, আসাদুল্লাহ আল গালিবসহ কয়েক হাজার ধর্মপ্রাণ মুসলমান।

জানাজা নামাজে ইমামতি করেন মরহুমের ছেলে মোঃ আরিফুল ইসলাম। যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে