ঘোড়াঘাটে জমিজমা সংক্রান্ত বিরোধে নিহত ১

প্রকাশ | ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৫৩ | আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৫৪

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ঘোড়াঘাটে জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের ছুরিকাঘাতে একজন মহিলা নিহত হয়েছেন। 

সরজমিনে গিয়ে জানা গেছে, শনিবার (৪ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বারপাইকারগড়ের সেকেন্দার আলী তার দীর্ঘদিনের ভোগদখলীয় জমিতে প্রতিবছরের ন্যায় গভীর নলকূপের পানি নিয়ে জমি চাষ শুরু করেন। 

এ সময় প্রতিপক্ষর একই উপজেলার কশিগাড়ী গ্রামের মৃত গোলজার হোসেনের ছেলে মিন্টু মিয়া (৬৫) ভাড়াটিয়া দূর্দান্ত প্রকৃতির লোক নিয়ে ওই জমিতে যায় এবং জমিটি তার বলে দাবী করে। পরে তারা জমিতে হাল চাষ করতে বাঁধা দিলে উভয়ের মধ্যে কথা কাঁটাকাটি হয়। এক পর্যায়ে সেকেন্দার আলীর স্ত্রী আমেনা বেগম (৪৮) জমি সংলগ্ন নিজ বাড়ি থেকে বের হয়ে আসলে মিন্টু তাকে ছুরিকাঘাত করে। স্থানীয় লোকজন আমেনা বেগমকে রক্তাক্ত আহত অবস্থায় ঘোড়াঘাট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। এ ব্যাপারে নিহত আমেনা বেগমের স্বামী সেকেন্দার আলী বলেন, মিন্টু মিয়া চর এলাকা থেকে আগত কিছু দূর্দান্ত প্রকৃতির লোক নিয়ে ঘটনাস্থলে এসে এ ঘটনা ঘটিয়েছে। 

স্থানীয়রা বিষয়টি ঘোড়াঘাট থানায় অবগত করলে হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম ও ঘোড়াঘাট থানার ওসি তদন্ত জয়ন্ত কুমার সাহা সহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করে জানান, তদন্ত শেষে একটি হত্যা মামলা রুজু করা হবে। 

এসএম