শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ঘোড়াঘাটে যৌন হয়রানীর অভিযোগে মহিলা কাউন্সিলরের সংবাদ সম্মেলন

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
  ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:০৫
আপডেট  : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:৫২

যৌন হয়রানীর অভিয়োগ এনে দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভার ৭, ৮,ও ৯ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর আয়শা সিদ্দিকা একই পৌর সভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্যানেল মেয়র মোঃ কাদের মিয়ার বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছেন।

শনিবার (৪ঠা ফ্রেব্র“য়ারী) বিকেল ৩টায় ঘোড়াঘাট পৌরসভা হলরুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে কাউন্সিলর আয়শা সিদ্দিকা তার লিখিত বক্তব্যে বলেন, বেশ কিছু দিন থেকে কাউন্সিলর মোঃ আঃ কাদের মিয়া তার লালসা পূরণের জন্য কু-প্রস্তাব দিয়ে আসছিল। মাঝে মাঝে সুযোগ বুঝে তার শরীরের বিভিন্ন স্থানে হাত দিত অনেকবার। কিন্তু আত্মসম্মানের ভয়ে কারো কাছে কিছু বলতে পারতাম না। এ ব্যাপারে তাকে অনেকবার বুঝানোর চেষ্টাসহ জঘন্য কাজ থেকে বিরত থাকার অনুরোধ করলেও সে উক্ত কাজ থেকে বিরত না থেকে ২১ শে জানুয়ারী প্যানেল মেয়র মোঃ আব্দুল কাদের মিয়া তার ব্যবহৃত ০১৭২২২৮৬৯৬৭ নং থেকে কাউন্সিলর আয়শা সিদ্দিকার ০১৭১৮৮০৯৩৪৬ নং নম্বরে ফোন দিয়ে তার বাড়িতে আসতে বলে। তার এসব কল আয়শা সিদ্দিকা রেকর্ড করে রাখেন। একই দিন বিকেলে ৩টার দিকে সে পৌরসভার একা কক্ষে বসে থাকাকালীন সময় হঠাৎ করে কক্ষে ঢুকে কাদের মিয়া তাকে জাপটে ধরে।

বিষয়টি সে তাৎক্ষনি পৌর মেয়র আব্দুস ছাত্তার মিলকে মৌখিকভাবে অবগত করেন এবং গত ২৩শে জানুয়ারী লিখিতভাবে মেয়রের কাছে অভিযোগ দেন। তিনি আরও জানান, গত ৩রা ফেব্র“য়ারী ঘোড়াঘাট থানায় তিনি একটি নারী ও শিশু নির্যাতন দমনে একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নং ২/১৪, তারিখ- ০৩/০২/২০২৩ইং। অপর দিকে এ ঘটনা নিয়ে ঘোড়াঘাট পৌর মেয়র আব্দুস ছাত্তার মিলনের সাথে কথা হলে, তিনি বিষয়টি নিয়ে স্থানীয় সরকার মন্ত্রণায়লয়ে বিভিন্ন দপ্তরে অবগত করবেন বলে জানিয়েছেন।

এ মামলার তদন্তকারী অফিসার এস,আই আব্দুস সালামের সঙ্গে কথা হলে তিনি জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতনে মামলা হয়েছে। আসামী পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি। আসামী গ্রেফতারের প্রচেষ্টা চলছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে