সাংবাদিক মুজতবা দানিশের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রতিবাদে শেরপুরে মানববন্ধন

প্রকাশ | ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:০৩

জেলা প্রতিনিধি শেরপুর

সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা ও হয়রানীর প্রতিবাদে শেরপুরে প্রতিবাদ ও মানববন্ধন ।

৫ ফেব্রুয়ারি রবিবার সকালে শেরপুর প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাব ভবনের সামনে ঘন্টাব্যাপি ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মলয় মোহন বলের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম, জেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি আছাদুজ্জামান মোরাদ, সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, সিনিয়র সাংবাদিক মাসুদ হাসান বাদল,প্রমুখ ।

এ সময়প্রেসক্লাবের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ,উদিয়মান সাংবাদিক ইমরান হাসান রাব্বী সঞ্চালনায় , উপস্থিত ছিলেন প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা, এস এম জুবায়ের,সময় টিভির শেরপুর জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম হিরা, প্রেসক্লাবের প্রচার সম্পাদক জুবাইদুল ইসলাম, জাহিদুল খান সৌরভ,নাইম ইসলাম,সাংবাদিক বুলবুল আহম্মেদ,জেলা মহিলা পরিষদের সাংগঠনিক সম্পাদক আইরিন পারভীন, আমাদের আইন জেলা শাখার সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, আজকের তারুণ্যের সভাপতি রবিউল ইসলাম রতন,প্রেসক্লাবের সদস্যবৃন্দ ও বিভিন্ন সাংবাদিক-সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, রংপুরে দায়ের করা হয়রানিমূলক মামলায় রাজধানীর বিভিন্ন থানা থেকে মুজতবা দানিশকে বিভিন্নভাবে পুলিশ যেভাবে হয়রানি করছে তা অত্যন্ত নিন্দনীয়। রাষ্ট্রের স্পর্শকাতর বিষয়ের সুরক্ষায় ডিজিটাল নিরাপত্তা আইন করা হলেও, তার লক্ষ্যবস্তুতে পরিণত হচ্ছেন সাংবাদিকরা। সাংবাদিকদের বিরুদ্ধে এ ধরণের হয়রানিমূলক তৎপরতা বন্ধের পাশাপাশি ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের জোর দাবি জানান বক্তারা।


যাযাদি/এসএস