তাজমীরা হত্যাকাণ্ডে ব্যবহৃত গামছা উদ্ধার করেছে পুলিশ

প্রকাশ | ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৫৬

পাইকগাছা (খুলনা)  প্রতিনিধি

খুলনার পাইকগাছায় তাজমীরা হত্যাকাণ্ডের মুল রহস্য উদঘাটনের পর পুলিশের নিকট স্বীকারোক্তির সুত্র ধরে রোববার রাতে শ্বাসরোধ করে হত্যার গামছা উদ্ধার করে। তাজমীরার স্বামীর বড় ভাই শহিদুল্লাহকে ৩ দিনের রিমান্ডের পর মীর শহিদুল্লার দেখানো মতে নিজ চা দোকান থেকে হত্যার ব্যবহারিক গামছা উদ্ধার করে পুলিশ। এর আগে আরেক আসামি শহিদুল গাজী ( মাষ্টার) উপজেলা সিনিয়র উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যজিস্ট্রেট আদালতে হত্যার কথা স্বীকার করে ১৬৪ ধারা জবানবন্দি দেয়।

উল্লেখ্য, গত ৩০ জানুয়ারি রাত ১২টায় জমি সংক্রান্ত বিরোধে ছোট ভাই ওবায়দুল্লাহ স্ত্রী তাজমীরাকে বাড়ির পাশে চা দোকানে গামছা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে ধানখেতের পাশে ফেলে রাখা হয়। এ ঘটনায় তাজমীরার ভাই বাদী হয়ে অজ্ঞাত ৪/৫ জনের নামে মামলা করে। এ মামলায় পুলিশ ধামরাইরাই গ্রামের মুছাল উদ্দীন মোড়লের ছেলে শহিদুল মোড়ল (মাষ্টার) (৪৫), ও একই এলাকার মৃত্যু আবুবক্কর গাজীর ছেলে মফিজুল গাজী (৫৮) ও মীর শহিদুল্লাহকে গ্রেফতার করে।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর জানান, মীর ওবায়দুল্লাহ স্ত্রী তাজমীরা হত্যা মামলায় ওবায়দুল্লাহ বড় ভাই স্বীকারোক্তি সোমবার রাতে হত্যায় ব্যবহৃত গামছা উদ্ধার হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।
এসএম