গফরগাঁওয়ে ভিজিডি চক্রের উপকার ভোগীদের সঞ্চয় বিতরণ 

প্রকাশ | ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:১৬

গফরগাঁও(ময়মনসিংহ) প্রতিনিধি

 “শেখ হাসিনার বারতা,নারী পুরুষ সমতা” এই স্লোগান নিয়ে ময়মনসিংহের  গফরগাঁওয়ে  মহিলা বিষয়ক অধিদপ্তরের সহযোগিতায়  ২০২১-২২ অর্থ বছরের ভিজিডি চক্রের উপকার ভোগীদের সঞ্চয়কৃত অর্থ বিতরণ করা হয়েছে ।

 মঙ্গলবার সকালে চরআলগী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ সঞ্চয় বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা  নির্বাহী কর্মকর্তা মো. আবিদুর রহমান। 
এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার, চরআলগী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাছুদুজ্জামান মাসুদ,  উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাষ্টার ইস্কান্দর রোজ রিবেল, চরআলগী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম, চরআলগী ইউনিয়ন যুবলীগের আহবায়ক মুশফিকুর রহমান রাসেল, যুগ্ম আহবায়ক কামরুজ্জামান ,মোজাম্মেল হক প্রমুখ ।

চরআলগী উইনিয়ন পরিষদের চেয়ারম্যান  মাছুদুজ্জামান মাসুদন জানায়, বিগত ২১-২২ অর্থ বছরের ১৮০ জন উপকার ভোগীদের প্রত্যেকের সঞ্চয় বাবদ ৪৮০০ টাকা করে বিতরণ করা হয়েছে । অত্র ইউনিয়নের উপকার ভোগীদের মাঝে ভিজিডির চাল প্রতিমাসে ৩০ কেজি করে একটানা ২ বছর প্রদান করা হয়েছে। প্রতিমাসে উক্ত চাল প্রদানের সময় তাদের নিকট হতে সঞ্চয়ের কিছু টাকা জমা করা হয়ে ছিল। আজ তা বিতরণ করা হয়েছে। আমি আশা করি উক্ত টাকা গুলো একযোগে পেয়ে সকলের উপকারে আসবে।

যাযাদি/ এস