শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ : সিনিয়র সচিব রহমাতুল মুনিম

প্রকাশ | ১৭ মার্চ ২০২৩, ১৫:৩৭ | আপডেট: ১৭ মার্চ ২০২৩, ১৫:৪৪

শাহেদুল ইসলাম মনির কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি।
ছবি-যাযাদি

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ ও দেশের মানুষের প্রতি যে ভালোবাসা, তা অনন্য। দেশের এমন কোনো ক্ষেত্র নেই যেখানে তিনি উন্নয়ন করেননি। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ বলে মন্তব্য করেছেন অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মোহাম্মদ রহমাতুল মুনিম।

শুক্রবার ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী এবং অসহায় সামর্থ্যহীন পরিবারের মাঝে বিশেষ উপহার বিতরণে  আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এতে,কুতুবদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দীপংকর তঞ্চঙ্গ্যার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি)জর্জ মিত্র চাকমা,থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর,সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ তাহের, ছয় ইউপি  চেয়ারম্যান যথাক্রমে-আবুল কালাম, আজমগীর মাতবর, জাহাঙ্গীর সিকদার, আলাউদ্দিন আল আজাদ, আকতার হোসেন, আবদুল হালিম,কুতুবদিয়া প্রেসক্লাবে অর্থ সম্পাদক এম এ মান্নানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ ।

আলোচনা শেষে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহণের সাংস্কৃতিক অনুষ্ঠান, চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহনকৃত বিজয়ীদের মাঝে পুরুস্কার ও অসহায় সামর্থ্যহীন পরিবারের মাঝে বিশেষ উপহার বিতরণ করেন। 

যাযাদি/ এস