বেগমগঞ্জে রুবেল হত্যা, আসামির গ্রেপ্তারের দাবিতে স্বজন ও এলাকাবাসীর মানববন্ধন

প্রকাশ | ১৯ মার্চ ২০২৩, ১০:২৫

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জে ব্যবসায়ী রুবেল আলম হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে স্বজন ও সর্বস্তুরের এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ করেছে। 

শনিবার বিকেলে বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের আমানউল্যাপুর গ্রামের এ মানবববন্ধন করা হয়। মানববন্ধন শেষে হত্যাকারীকে দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে বিক্ষোভ করে এলাকাবাসি।  

মানববন্ধন কর্মসুচিতে অংশগ্রহণকারী নিহতের স্বজন ও স্থাণীয় এলাকাবাসী জানান রুবেল আলম দীর্ঘদিন থেকে ঢাকার হাজারিবাগ টেনারি এলাকায় লেদার সামগ্রীর ক্ষুদ্র ব্যবসা করে আসছে। স্ত্রী অন্তঃসত্বা হওয়াতে তাকে গ্রাসেরে বাড়িতে পাঠিয়ে দেয়।

গত ৬ মার্চ গ্রামের বাড়ি থেকে  বন্ধু শাকিল তার বাসায় যায়। এর আগেও সে বেশ কয়েকবার তার বাসায় গিয়েছিল।  স্বজনদের দাবি রুবেল আলম ব্যাংক থেকে ৬ লাখ টাকা উত্তোলন করে বাসায় রেখেছিল। সে টাকা থাকার কথা জানতে পেরে বন্ধু শাকিলসহ আরো কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে রুবেল কে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে অচেতন অবস্থায় ফেলে রেখে টাকা গুলো নিয়ে পালিয়ে যায়। পরে স্থাণীয় লোকজন তাকে মুমর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকার একটি বেসরকারি  হাসপাতালে আইসিউতে ভর্তি করলে সেখানে তার মৃত্যু হয়। এ ব্যাপারে নিহতের স্ত্রী পারভিন আক্তার বাদী হয়ে হাজারীবাগ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। 

 তারা আরও জানান রুবেল আলমের বন্ধু শাকিল এ ঘটনার পর পরই ঢাকা থেকে গ্রামের বাড়িতে এসে  স্ত্রী ও সন্তান নিয়ে এলাকা ছেড়ে আতœগোপন করে। 

 তারা দ্রুত এ নির্মম হত্যাকান্ডের সাথে জড়িত শাকিলের গ্রেপ্তারের দাবি জানান। 

যাযাদি/ এসএম