বাংলাদেশ-ভারত পাইপলাইন প্রকল্পের উদ্বোধন

প্রকাশ | ১৯ মার্চ ২০২৩, ১১:০৪

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

বাংলাদেশ-ভারত পাইপলাইন প্রকল্পের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৮ মার্চ) বিকেলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই প্রকল্পের উদ্বোধন করা হয়। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী প্রকল্পটির শুভ উদ্বোধন করেন।

এ উপলক্ষে পার্বতীপুর ডিজেল রেল হেড ডিপো ও রিসিপ্ট টার্মিনাল নানা ফেস্টুন ও আলোকসজ্জায় সজ্জিত করা হয়।ভিডিও কনফারেন্সটি উৎসব মুখর পরিবেশে দেখানো হয় উপজেলা পরিষদ মিলানায়তনে। বঙ্গবন্ধু শেখ হাসিনা ও নরেন্দ্র মোদির ডিজিটাল ছবি লাগানো হয় ডিপোর প্রধান ফটক সহ আশে পাশের গুরুত্বপুর্ন জায়গায়।

বাংলাদেশ-ভারত ফ্রেন্ডশিপ পাইপ লাইন উদ্বোধন কালে পার্বতীপুর উপজেলা মিলনায়তনে  ভার্চুয়ালি যুক্ত ছিলেন  দিনাজপুর -৫ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী আলহাজ্ব মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার, দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মাহমুদ জাকি, জেলা পুলিশ সুপার শাহ ইফতেখার আহম্মেদ, প্রকল্প পরিচালক টিপু সুলতান , উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক,পৌর মেয়র আমজাদ হোসেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইসমাঈল,সহকারী কমিশনার (ভূমি) মাহমাদুল হাসান,আওয়ামী লীগের নেতা-কর্মী, স্কুল -কলেজের শিক্ষক -শিক্ষার্থী, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ এবং বিপিসির চেয়ারম্যান এ বি এম আজাদ ও বিপিসি এবং পদ্মা, মেঘনা,যমুনার বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাগনসহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্টমিডিয়ার সাংবাদিকবৃন্দ। 

যাযাদি/ এসএম