ডোমারে হরিণচড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন 

প্রকাশ | ১৯ মার্চ ২০২৩, ১১:২৫

ডোমার (নীলফামারী)প্রতিনিধি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শুক্রবার ডোমার উপজেলার হরিনচড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল অংঙ্গ সংগঠনের আয়োজনে হরিণচড়া ইউনিয়ন পরিষদ ভবনে দিবসটি পালন করা হয়। দিবসটি পালনে বঙ্গবন্ধুর প্রতি কৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন, কেক কাটা, রালী, আলোচনা সভা, দোয়া মাহফিল ও এতিম মাদ্রাসার ছাত্রদের মাঝে খাবার বিতরণ করা হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হরিণচড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের  ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রাসেল রানা। ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি প্রদীপ চন্দ্র রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খয়রুল ইসলাম, বাবুর ডাঙ্গা এতিমখানা ও মাদ্রাসার সভাপতি আব্দুল কুদ্দুস বাবুল, নাজমুল ইসলাম বাবু, সোহেল রানা প্রমূখ। 

অপরদিকে নানান কর্মসুচীর মধ্যদিয়ে ডোমার উপজেলা প্রশাসন দিবসটি পালন করে। সকালের প্রথম প্রহরে উপজেলা পরিষদ চত্তরে বঙ্গবন্ধুর প্রতি কৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা নির্বাহী অফিসার পূবণ আখতার ও সহকারী কমিশনার (ভুমি) জান্নাতুল ফেরদৌস হ্যাপি।

পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ ও  ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান রৌশন কানিজ। পর্যায়ক্রমে ডোমার থানা অফিসার ইনচার্চ মাহামুদ উন নবী, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, ডোমার উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড.মানোয়ার হোসেন, সাধারন সম্পাদক, মনজরুল হক চৌধুরীসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক সংগঠন ব্যক্তিবর্গ শ্রদ্ধা জানান।

এরপর উপজেলা পরিষদ চত্তর থেকে একটি রালী বের হয়ে উপজেলা ছত্তরে ঘুরে এসে উপজেলা পরিষদ হলরুমে এসে আলোচনা সভায় মিলিত হন। 

যাযাদি/ এস