জগন্নাথপুরের ফ্রেন্ডস্ ক্লাবের ৫ম বৃত্তি পরিক্ষার সনদ ও পুরস্কার বিতরণ

প্রকাশ | ১৯ মার্চ ২০২৩, ১১:২৭

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের আর্তমানবতার সেবায় নিয়োজিত শিক্ষাবান্ধব সামাজিক সংগঠন রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাবের ৫ম বৃত্তি পরীক্ষায় উত্তির্ণ শিক্ষার্থীদের মধ্যে সনদ ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

শনিবার (১৮মার্চ) দুপুর ১২টায় রানীগঞ্জ উচ্চবিদ্যালয়ের হল রুমে ক্লাবের সভাপতি ইসলাম আলীর সভাপতিত্বে ও ক্লাবের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান তুহিনের পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী আশরাফুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সাধারন সম্পাদক ফখরুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলার পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল হোসেন লালন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ছদরুল ইসলাম, রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রফিকুল ইসলাম আকন্দ, রানীগঞ্জ কলেজের প্রভাষক মিছলুর রহমান, ক্লাবের উপদেষ্টা রাজিব তালুকদার, গোলাম সারোয়ার, রানীগঞ্জ স্পোটিং ক্লাবের সভাপতি সুলেমান মিয়া, ক্লাবের সহ-সাধারন সম্পাদক সুজন আহমদ, সমাজ সেবক রিপন মিয়া, আবু তাহের প্রমুখ। 

পরে রানীগঞ্জ ইউনিয়নের ২১টি শিক্ষাপ্রতিষ্টানের মধ্যে ১০৫জন শিক্ষার্থী অংশগ্রহন এদের মধ্যে ২৭জন শিক্ষার্থীদের মধ্যে নগদ টাকা, সনদ ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এদের মধ্যে প্রথম স্থান অর্জন করে রানীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ঐশী চক্রবর্তী, হাজী মকবুল হোসেন একাডেমীর শিক্ষার্থী ২য় স্থান অর্জন করে মালিহা তাজকিয়া ও ৩য় স্থান অর্জন করে মোছাদ্দিক হোসেন। এ সময় ফ্রেন্ডস ক্লাবের দাতা সদস্য হাজী গৌছ আলী, রানীগঞ্জ দুরন্ত ক্লাবের সাধারন সম্পাদক আব্দুল রহিম, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্টানের শিক্ষক, শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, ২০০৯ সালে প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন দূর্যোগের সময় জনসাধারনের পাশে থেকে কাজ করে যাচ্ছে। বিশেষ করে বিদ্যালয়ে ঝরে পড়া শিক্ষার্থীদের জন্য বেশি কাজ করে যাচ্ছে এই সামাজিক সংগঠন। পাশাপাশি টিউবওয়েল বিতরণ সহ বিভিন্ন সময় ত্রান সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে।

যাযাদি/ এস