ঝালকাঠিতে ৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রকাশ | ১৯ মার্চ ২০২৩, ১৯:০৪

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠি কাঠালিয়ার চেচরীরামপুর থেকে ৮কেজি গাজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।

১৮ মার্চ ২২.৫৫ মিনিটে পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল এর দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ (ডিবি) মোঃ মনিরুজ্জামান এর নেতৃতে পুলিশ পরিদর্শক (নিঃ)/মোঃ মেহেদী হাসানের সহযোগীতায় সংগীয় ফোর্স আসামী মোঃ মিজানুর রহমান (৩৮), পিতা- মৃতঃ সোহবার হোসেন হাওলাদার, চেরীরামপুর, থানা-কাঠালিয়া, জেলা- ঝালকাঠি এর সেমিপাকা টিনসেট বসত ঘরের মধ্যে ০৮ (আট) কেজি গাঁজা উদ্ধার করা হয় বলে জানান।

মামলা সূত্রে জানা যায়, ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার অর্ন্তগত উত্তর চেচরী সাকিনস্থ ধৃত আসামী মোঃ মিজানুর রহমান হাওলাদার এর সেমিপাকা টিনসেট বসত ঘরের মধ্যে উপস্থিত হয়ে তার বসত ঘরের পিছনের বারান্দার পশ্চিম পাশ হইতে একটি সাদা প্লাষ্টিকের বস্তার মধ্যে হইতে ০৪ টি ঘিয়া রংয়ের কসটেপ দ্বারা প্যাচানো প্যাকেটে ০৮(আট) কেজি মাদক গাঁজা, যাহার প্রতি প্যাকেটে ০২ (দুই) কেজি করে গাঁজা ছিল, যাহার অবৈধ বাজার মূল্য অনুমান ৩,২০,০০০ (তিন লক্ষ বিশ হাজার) টাকাসহ গ্রেফতার করেন।

মিজানুর রহমানকে সাথে নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করার জন্য বীরকাঠি সাকিনের মোঃ হোসেন আলী হাওলাদারের পুত্র ২নং আসামী সুমনের (২৯) বাড়িতে উপস্থিত হয়ে আসামী মিজানুর রহমানের দেখানো শনাক্তমতে সুমনকে বসত ঘর হতে ১৯ মার্চ দিবাগত রাত ৩টার সময় আটক করা হয়। এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয় যার নং-১০ তাং: ১৯/০৩/২৩(কাঠালিয়া)।

মাদক অভিযান অব্যাহত আছে বলে জানিয়ে ঝালকাঠি ডিবির অফিসার ইনচার্জ ( ডিবি) মোঃ মনিরুজ্জামান জানান, ”পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল স্যারে দিক নির্দেশনায় আমিসহ পুলিশ পরিদর্শক (নিঃ)/মোঃ মেহেদী হাসানকে সাথে নিয়ে ৮ কেজি গাজাসহ ২জন আসামীকে আটক করতে সক্ষম হই।

যাযাদি/এস এস