বাংলার মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছে শেখ হাসিনা

প্রকাশ | ১৯ মার্চ ২০২৩, ১৯:৪১

সোহেল মিয়া, রাজবাড়ী

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: জিল্লুল হাকিম বলেন, বর্তমান দেশের যে উন্নয়ন হয়েছে তা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক চেষ্টা ও দেশপ্রেমের কারণে হয়েছে। বাংলার মানুষকে স্বপ্ন দেখিয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আর সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই আপনারা শেখ হাসিনার প্রতি আস্থা ও ভরসা রাখতে পারেন।

রবিবার (১৯ মার্চ) বিকালে রাজবাড়ীর পাংশার কলিমহল ইউনিয়ন আ’লীগের আয়েজিত হোসেনডাঙ্গার সাজুরিয়া জেহুরা জেরীন উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এক বিশাল জনসভায় তিনি একথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপস্থিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে  সংসদ সদস্য মো: জিল্লুল হাকিম আরো বলেন, সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে অনেকেই জল ঘোলা করতে পারে। আপনারা সজাগ থাকবেন। মনে রাখবেন শেখ হাসিনা আপনাদের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। গ্রাম আর শহরকে এক করে ফেলেছে।  অনেকেই আছেন তারা সমালোচনা করতে ভালোবাসে। আমরা কারো বিরুদ্ধে সমালোচনা করতে চাইনা। আমরা কাজ করতে চাই। বাংলার মানুষের ভাগ্যের উন্নয়নের  জন্য শেখ পরিবার সারা জীবন কাজই করে গেলেন।

কলিমহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) কিশোর কুমার দাসের সভাপতিত্বে আয়োজিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রেজাউল হক রেজা, রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান  এ কে এম শফিকুল মোরশেদ আরুজ, কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান  মোঃ আলিউজ্জামান চৌধুরী (টিটো), জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুমার কুণ্ডু, পাংশা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম,  সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত)  মোঃ আব্দুল ওহাব মন্ডল,  সহ-সভাপতি শামছুল আলম, কলিমহল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছাঃ বিলকিস বানু, পাংশা পৌর মেয়র মো: ওয়াজেদ আলীসহ প্রমুখ।

অন্যান্যদের মধ্যে সরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আজমল আল বাহার বিশ্বাস, কসবামাজাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ উপস্থিত ছিলেন।

 

যাযাদি/এস এস