গৌরীপুরকে ভূমিহীন মুক্ত করার লক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

প্রকাশ | ২০ মার্চ ২০২৩, ১৮:০৩

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে ময়মনসিংহের গৌরীপুর উপজেলাকে “ক “শ্রেনীর ভূমিহীন ও গৃহহীন  মুক্ত ঘোষনার পূর্ব প্রস্তুতি উপলক্ষে  প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া নাজনীন।

সোমবার (২০ মার্চ) দুপরে  উপজেলা প্রশাসনের আয়োজনে অফিসার্স ক্লাবে  স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে মত বিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খাঁন। এ ছাড়া উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা প্রকৌশলী অসিত বরণ দেব, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানা পাপ্পু, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন জুয়েল, সাধারণ সম্পাদক আবু কাউসার চৌধুরী রন্টি, ইউপি চেয়ারম্যান হযরত আলী, আল মুক্তাদির শাহীন, সহ উপজেলা প্রশাসনের একাধিক  কর্মকর্তা ও স্থানীয় গনমাধ্যম কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

ইউএনও জানান আগামী  (২২ মার্চ)  বুধবার সকাল ৯ টায় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের ন্যায় গৌরীপুর  উপজেলার উপকারভোগীদের মাঝে ২১ টি গৃহ হস্তান্তর করে এ উপজেলাকে গৃহহীন ও ভূমিহীন মুক্ত এলাকা ঘোষনা করবেন।

উল্লেখ্য  যে উপজেলায় প্রথম পর্যায়ে ১০২টি, ২য় পর্যায়ে ২৫ টি, ৩য় পর্যায়ে ৪২ টি, চতুর্থ পর্যায়ে ২১টি সহ সর্বমোট ১৯০টি ঘর “ক” শ্রেনীর ভূমিহীন ও গৃহহীন  পরিবারের মাঝে ঘর ও জমি কাগজপত্র হস্তান্তর করা হয়েছে।
যাযাদি/ এম