গোয়ালন্দে তুচ্ছ ঘটনায় সোহানকে খুন, ২ কিশোর গ্রেপ্তার

প্রকাশ | ২০ মার্চ ২০২৩, ১৯:২৫

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় তুচ্ছ ঘটনায় পরিকল্পিতভাবে নির্মমভাবে ২০ বছরের যুবক সোহানকে খুন করে বখাটেরা। এ ঘটনায় হায়াত কাজী (১৭) ও নিরব শেখ (১৭) নামে দুই কিশোরকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন রাজবাড়ী সহকারী পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান।

গ্রেপ্তারকৃত হায়াত কাজী গোয়ালন্দ উপজেলা দৌলতদিয়া শাহাদত মেম্বার পাড়া গ্রামের মাদার কাজীর ছেলে ও নিরব শেখ সামছু মাস্টারের পাড়া গ্রামের মো. শহিদ শেখের ছেলে।

সোমবার দুপুরে গোয়ালন্দ ঘাট থানায় সাংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান বলেন, গত ১৬ মার্চ দৌলতদিয়ায় বেসরকারী উন্নয়ন সংস্থা মুক্তি মহিলা সমিতির নির্মাণাধীন ভবনে মাটি চাপা অবস্থায় মো. সোহান শেখের লাশ উদ্ধার করে। এ ঘটনায় পরদিন নিহতের চাচা বাদি হয়ে গোয়ালন্দ ঘাট থানায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। এরপর ক্লুলেস এই মামলার রহস্য উদ্ঘাটনে পুলিশ মাঠে নামে। প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মহেন্দ্রপুর কামিয়া গ্রাম থেকে নিহত সোহানের মোবাইল ফোন উদ্ধার করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘাতকরা পালিয়ে যায়। এরপর রোববার কালুখালী উপজেলার দূর্গম হরিনবাড়িয়া চর থেকে ঘাতক হায়াত কাজী ও নিরব শেখকে গ্রেপ্তার করে রাতে গোয়ালন্দ ঘাট থানায় নিয়ে আসে পুলিশ। এসময় হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্র ও রক্তমাখা জামা-কাপড় উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃতরা হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে জানায়, ১৫ দিন আগে প্রেম ঘটিত বিষয়ে দৌলতদিয়া কেকেএস স্কুল মাঠে মারামরি ও মোবাইল ফোন চুরি ঘটনায় ক্ষুব্দ হয়ে গ্রেপ্তারকৃতরা সোহানকে নির্মম ভাবে খুন করে। ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে বলে তিনি জানান।

 

 

যাযাদি/এসএস