শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রাজনগরে পৃথক অভিযানে জুয়াড়িসহ আটক ৮

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনধি
  ২২ মার্চ ২০২৩, ১২:১১

মৌলভীবাজারের রাজনগরে পৃথক অভিযানে ৭ জুয়াড়িসহ ৮জনকে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে (২১ মার্চ) উপজেলার উত্তরভাগ ইউনিয়নের আমিনাবাদ চা বাগান ও টেংরা ইউনিয়নের ইলাশপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, উপজেলার উত্তরভাগ ইউনিয়নের আমিনাবাদ চা বাগানের ৫ নম্বর লাইনের রাবার বাগান এলাকায় জুয়া খেলা চলছে এমন সংবাদে অভিযানে যায় রাজনগর থানার পুলিশ। এসময় সেখান থেকে জুয়া খেলারত অবস্থায় ৭ জনকে আটক করা হয়। তারা হলো- উপজেলার উত্তরভাগ ইউনিয়নের মুটুকপুর গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে দেলোয়ার হোসেন (৩৪), চাঁনভাগ গ্রামের হাফিজ মিয়ার ছেলে শামীম আহমেদ (২৫), ইন্দেশ্বর চা বাগানের মৃত সুবল পালের ছেলে গপেশ পাল (৪৮), চাঁনবাগ চা বাগানের রামজনম রবিদাসের ছেলে রাধাশ্যাম রবিদাস (২৫), একই বাগানের মনোরঞ্জন বাউরীর ছেলে জিতেন বাউরী (২৮), বড়দল গ্রামের আব্দুল আলী কনার ছেলে সুমন মিয়া (২২), মুন্সিবাজার ইউনিয়নের করিমপুর গ্রামের মতলিব মিয়ার ছেলে লয়েছ আহেমদ (৩২)। তাদের কাছ থেকে জুয়া খেলায় ব্যবহৃত ৫০টি তাস এবং নগদ ১ হাজার ৮৩০ টাকা জব্দ করা হয়। এসময় তাদের সাথে থাকা এক জুয়াড়ি পালিয়ে যায় বলে পুলিশ জানায়। এদিকে ওই রাত ১১ টার দিকে উপজেলার টেংরা ইউনিয়নের ইলাশপুর গ্রাম থেকে চম্পালালের ছেলে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সনজিতকে গ্রেপ্তার করা হয়েছে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, পুলিশের অভিযানে জুয়াড়িসহ ৮জন গ্রেপ্তার হয়েছে। জুয়াড়িদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আসামীদের আদালতে পাঠানো হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে