শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক রাসেল সরকারের উদ্যোগে বিভিন্ন মাদ্রাসায় ছাত্রদের ইফতার সামগ্রী বিতরণ

গাজীপুর প্রতিনিধি
  ২৩ মার্চ ২০২৩, ১৪:৫১
আপডেট  : ২৩ মার্চ ২০২৩, ১৯:৩৯
ছবি-যাযাদি

পবিত্র মাহে রমজান উপলক্ষে মাদ্রাসা ছাত্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক মোঃ কামরুল আহসান সরকার রাসেল। বৃহস্পতিবার সকালে চন্দনা চৌরাস্তা ভোগড়া এলাকায় তার নিজ বাড়ীর সামনে ৩৫ টি মাদ্রাসার ছাত্র শিক্ষকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে মাদ্রাসা প্রতি চনাবুট ৫০কেজি,সয়াবিন তেল ৫ লিটার,১০ কেজি মুড়ির বস্তা।

কামরুল আহসান সরকার রাসেল বলেন,আমি করোনা কালীন সময় ছাড়াও সব সময় মানবিক কাজ করার চেষ্টা করছি,আমি দুনিয়াতে কি হব কি হবো না কি পাবো কি পাবো না সে উদ্দেশ্যে নয় প্রতি বছরের ন্যায় এবারও আমার ব্যক্তিগত তহবিল থেকে পবিত্র রমজান উপলক্ষে মহান রাব্বুল আলামিনের সন্তুষ্টির উদ্দেশ্যে ইফতার সামগ্রী বিতরণ করেছি। আগামীতেও এমন মানবিক কর্মসূচি অব্যাহত থাকবে।

এ সময় মাদ্রাসা শিক্ষকদের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য রাখেন মাওলানা ওলিউল্লাহ, মাওলানা হারুনুর রশিদ জালালাবাদী,মাওলানা আব্দুল আলিম সাইফি, হাফেজ ইয়াকুব বিন নূর, মাওলানা জাকারিয়া কাসেমী, গাজীপুর মহানগর যুবলীগ নেতা রাহাত খান, আফজাল হোসেন সরকার পাভেল, আব্দুল আলীম মন্ডল, রফিকুল ইসলাম রবি, রাজেশ কুমার রাজু সাহা, সুমন ভুইয়া, আব্দুল্লাহ আল মামুন, আনোয়ার পারভেজ প্রমুখ। পরিশেষে দেশ ও জাতির এবং রাসেল সরকারের উত্তরোত্তর সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে