ভালুকায় অটোরিকশা চোর চক্রের ৫ সদস্য আটক 

প্রকাশ | ২৩ মার্চ ২০২৩, ১৯:০৪

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকায় পুলিশের অভিযানে অটো চোর চক্রের ৫সদস্যকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

থানা সূত্রে জানাযায়, বুধবার রাতে উপজেলার হবিরবাড়ীর ডুবালিয়াপাড়া এলাকায় সালমা আক্তারের একটি মার্কেটে সাইফুল ইসলামের গ্যারেজে চোরাই ব্যাটারী চালিত অটোরিকশা বিক্রয়ের সময় গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা মডেল থানার এস আই আবুল কালাম আজাদ, এস আই নূর কাসেম ও এএসআই গোলাম মাওলাসহ সংগীয় ফোর্সের অভিযানে চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়। 

পরে তাদের দেওয়া তথ্যে আরো ওই চক্রের দুইজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া দুইটি ব্যাটারী চালিত অটো রিকশা উদ্ধার করেছে পুলিশ। 

গ্রেফতারকৃত চক্রের ৫ সদস্য হলেন, উপজেলার উড়াহাটি এলাকার আব্দুর রহমানের দুই ছেলে দেলোয়ার হোসেন দেলু (৩৫), আনোয়ার হোসেন (৩০), আশকা এলাকার মৃত মালেক মিয়ার ছেলে সাদিক (২০), কোতোয়ালী থানা এলাকার সফির উদ্দীনের ছেলে বিল্লাল হোসেন (৩০) ও বিরুনিয়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (৩২)।
 
অভিযান পরিচালনাকারী এস.আই. আবুল কালাম আজাদ জানান, চক্রটি দীর্ঘদিন যাবত এলাকায় অটোরিকশা চুরি করে আসছিলো। কিন্তু উপযুক্ত প্রমাণ না পাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। বুধবার রাতে বিশ্বস্ত সূত্রে চুরির ঘটনা ও অটোরিকশা বিক্রয়ের খবর পেয়ে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জের নির্দেশনায় তাদের আটক করা হয়। পরে বৃহস্পতিবার সকালে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। 

এ ঘটনায় ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান, অটো ছিনতাই চক্রের  পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়েছে এবং এ অভিযান চলমান থাকবে। 
যাযাদি/ এম