বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে, দেশে অশান্তি সৃষ্টির পায়তারা করছে : কাদের

ফদিরপুর প্রতিনিধি
  ২৩ মার্চ ২০২৩, ১৯:৩১

বিএনপির আন্দোলন চোরা বালিতে আটকে গেছে, তারা ঢাক ঠোল পিটিয়ে শুরু করে আর পেনপেনানিতে শেষ করে।

বিএনপি এখন পেনপেনানিতে এসে গেছে, দৌরাতে দৌরাতে পদযাত্র তার পর মানববন্ধনে এসেছে। যে আন্দোলনে জনগনে নেই, সেই আন্দোলন কোন দিনই সফল হয় না।

তাদের আন্দোলন ছিলো নেতাকর্মীদের বাঁচানো, এখন তাদের র্টাগেট দেশে অশান্তি সৃষ্টি করা । তারা ব্যর্থ । তাদের অবৈধ দলের অবৈধ মহাসচিব। তাদের কোন সম্মেলন হয় না। আমি তিনটি সম্মেলন ফেস করেছি।

তারা তাদের দলে গলতন্ত্রের চর্চা করে না , তাদের দলেই তো গণতন্ত্র নেই। সেই দল আবার গণতন্ত্রের কথা বলেন। তাদের শীষ নেতারা সাজা প্রাপ্ত। মানুষ কিভাবে তাদের গ্রহণ করবে । তাদেরকে আমাদের প্রতিহত করতে হবে। আমরা জোর করে আক্রমন করবো না, তবে গায়ে পড়লে ছাড় দেওয়া হবে না।

কথা গুলো বলেছেন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। বৃহস্পতিবার বিকালে ফরিদপুর সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে এক মত বিনিময়ে এ কথা গুলো বলেন ।

জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হকের সভাপতিত্বে দলের সাধারন সম্পাদক আরো বলেন, ফরিদপুরের নতুন কমিটির কাছে আমার নির্দেশ দলকে ঐক্যবন্ধ রাখবেন, আওয়ামীগ যদি আওয়ামী লীগের শুক্র না হয়, তাহলে বাইরের শক্র দলের কোন ক্ষতি করতে পারবে না।আমরা ঘরের শক্র বিবিষন, ফরিদপুরে অনেক ঘটনা অনেত দূরটনা রয়েছে, অনেক দুস্বপওনর স্মৃতি রয়েছে। এই ফরিদপুর জাতির পিতার জন্মভূমি ।

একজন আমাদের রাজনৈতিক স্বাধীনতা আরেক জন আমাদের মুক্তিসংগ্রামের কান্ডারি তাদের মহান আল্লাহ সৃষ্টি করেছেন এ জেলাতেই।

তিনি আরো বলেন, আমি ফরিদপুরের নেতাকর্মীদের বলবো এ জেলাকে পরগাছা মুক্ত করুন, নিজেদের অস্তিতের স্বার্থে আপনাদের জেলাকে পরগাছা মুক্ত করবেন। ঘরের লোকের কলহ বিবাদ দূর করুন ।

তিনি আসন্ন জাতীয় নির্বাচন প্রসঙ্গে বলেন, জাতীয় নির্বাচন খুব বেশি দুরে নয়, শুধু ইউপি নির্বাচনে জয়লাভ করলে হবে না, জাতীয় নির্বাচনে সব কয়টি আসনে জয়ী হতে হবে, এজন্য এখন থেকে কাজ শুরু করুন ।

নিজেদের মধ্যে বিভেদ থাকলে মূল লক্ষ্য পূরণ হবে না। আমাদের লক্ষ্য রাখতে হবে নিজেদের মধ্যে ভেদাভেদ যেনু গ্রাস না করে। জাতীয় নির্বাচনে দলের মধ্যে একাধিক সম্ভাব্য প্রার্থি থাকবে সেটা কোন অন্যায় নয়, বরং দলের জন্য কল্যাণের । দলের কাছে গ্রহণ যোগ্য ব্যক্তিই দলের মনোনয় প্রাপ্ত হবেন । এটা নিয়ে নিজেদের মধ্যে বিভেদ সৃষ্টি করে দলের ক্ষতি করবেন না।

এসময় আরো উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহ মো. ইসতিয়াক আরিফ, ফরিদপুর পৌর মেয়র অমিতাব বোস, আওয়ামী লীগ নেতা মো. ফারুক হোসেন, শিল্পপতি ও আওয়ামী লীগ নেতা এ.কে আজাদ, শ্যামল ব্যানার্জী, উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া, আব্দুর রাজ্জাক মোল্লা প্রমুখ।

এসময় আরো ছিলেন, জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার, পুলিশ সুপার. মো. শাহজাহান প্রমুখ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে