শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বরুড়ায় সাবেক সাংসদ আবদুল হাকিম (এমএ) এর ৯ম মৃত্যুবার্ষিকী পালন

বরুড়া প্রতিনিধি
  ২৩ মার্চ ২০২৩, ১৯:৩৫

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার ঘনিষ্ঠ সহচর, মুজিবনগর সরকারের সদস্য, চার বার নির্বাচিত (সাবেক) জাতীয় সংসদ সদস্য আবদুল হাকিম (এম এ)'র ৯ম মৃত্যু বার্ষিকী উদযাপন করা হয়েছে।

২৩ মার্চ বৃহস্পতিবার একযোগে বরুড়া উপজেলার ১৫ ইউনিয়ন ও একটি পৌরসভার সকল ওয়ার্ডের গুরুত্বপূর্ণ ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়েছে। তাঁর মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ সর্বপ্রথম উনার প্রতিষ্ঠিত রেহেনা কারিগরি কলেজে দোয়া ও মাহফিলের কর্মসুচী শুরু হয়, এছাড়াও বরুড়া উপজেলা আওয়ামী লীগের বরুড়া থানা রোডস্থ কার্যালয়েও দিনব্যাপী কোরআন খতম মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এছাড়াও বরুড়া সুন্নিয়া কামিল মাদ্রাসা হেফজ ও এতিমখানায় এতিমদের মাঝে উন্নত খাবার পরিবেশন করা হয় এবং মিলাদ ও দোয়া করা হয়, একই দিন শাকপুর ইউনিয়নের বেকী পূর্ব পাড়া গাজী বাড়ী নূরে মদিনা জামে মসজিদে বিশাল দোয়া ও মিলাদের আয়োজন করা হয় এবং শিলমুড়ী উঃ ইউনিয়নের গামরুয়া পশ্চিম পাড়া এবতেদায়ী মাদ্রাসায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজনের খবর পাওয়া গেছে ।

এদিন বক্তারা বলেন মরহুম আবদুল হাকিম (এম এ) বরুড়ার অকৃত্তিম বন্ধু ছিলেন তিনি বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ, রেহানা কারিগরি ও বানিজ্য কলেজ, বেগম জহিরা মহিলা কলেজ, বরুড়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, হাজী সৈয়দ আলী হাফেজিয়া মাদ্রাসা ও বহু প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, বরুড়ার মাটি ও মানুষের নেতা,মরহুম আব্দুল হাকিম এম এ সাহেব এর ২৩ শে মার্চ ৯ তম মৃত্যু বার্ষিকীতে বরুড়া উপজেলা সর্বস্তরের জনগন গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে এবং তাঁর জন্য দোয়া করেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে