মুন্সীগঞ্জ প্রেসক্লাবের নতুন ভবনের নিমার্ণ কাজের শুভ উদ্বোধন

প্রকাশ | ২৪ মার্চ ২০২৩, ২০:০৯

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ প্রেসক্লাবের নতুন ভবন নির্মাণ উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ মার্চ) বিকেলে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের মরহুম সাংবাদিক সফিউদ্দিন মিলনায়তনে এ মিলাদ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নতুন ভবন নিমার্ণ কাজের শুভ উদ্বোধন করেন মুন্সীগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন।

মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদ-ই-হাসান তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুসাঈদ সোহান, সাংবাদিক কাজী সাব্বির আহম্মেদ দীপু, সুমন ইসলাম, মামুনূর রশীদ খোকা, মুহাম্মদ মাহাবুব আলম বাবু, শেখ মোহাম্মদ রতন, জুয়েল রানা, মঈনউদ্দিন সুমন, সুজন হায়দার জনি, রাজিবুল হাসান জুয়েল, আব্দুস সালাম, সুজন পাইক, মোহাম্মদ মাসুদ রানা, শুভ ঘোষ, শিহাব আহম্মেদ, ফরহাদ হোসেন প্রমূখ। মুন্সীগঞ্জ প্রেসক্লাবে এই নতুন ভবন নিমার্ণ কাজের শুভ উদ্বোধন করা হয়।

এদিকে অনুষ্ঠানে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সদস্য মরহুম সাংবাদিক শেখ আলী আকবরের প্রথম মৃত্যবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

যাযাদি/ এসএম