ভরপাশাবাসীকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন কৃষক লীগ সভাপতি আসাদ খান

প্রকাশ | ২৪ মার্চ ২০২৩, ২০:৫৬

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী কৃষক লীগের সভাপতি ও ভরপাশার সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান খান।

আসাদুজ্জামান খান বলেন, রহমত, মাগফিরাত ও নাজাতের মাস রমজানুল মোবারক, কোরআন নাজিলের মাস হিসেবে রমজান অতি ফজিলত ও তাৎপর্যপূর্ণ। মাহে রমজানের মধ্যে জাগতিক কল্যাণ ও পারলৌকিক মুক্তির বার্তা রয়েছে। এ মাসে ত্যাগ স্বীকারের মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে ও সর্বশক্তিমান আল্লার নৈকট্যলাভের সুযোগ হয়।

আসাদুজ্জামান খান ভরপাশা বাসীকে রমজানের মহান আদর্শে উদ্বুদ্ধ হয়ে সব ধরনের অকল্যাণ কাজ পরিহার করে সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে দৃঢ় অবস্থান নিয়ে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি-সম্প্রীতি-সৌভ্রাতৃত্ব প্রতিষ্ঠায় পরস্পরকে সহযোগিতার আহ্বান জানান।

 তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আহ্বান জানান । দক্ষিণ অঞ্চলের রাজনৈতিক অভিভাবক ও জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং তার সহধর্মিণী প্রায়াত বেগম সাহান আরা আব্দুল্লাহর রুহের মাগফিরাত কামনায় দোয়া করার আহ্বান জানান। আসাদুজ্জামান খান মুসলিম উম্মাহর শান্তি কামনা করেন।

যাযাদি/ এসএম