ছাত্রলীগ নেতা কনকের উপহারের খাদ্য সামগ্রী দিয়ে চলবে ৬ পরিবারের পুরো মাস

প্রকাশ | ২৫ মার্চ ২০২৩, ১৪:১৯

নকলা (শেরপুর) প্রতিনিধি

মাহে রমজান উপলক্ষ্যে শেরপুরের নকলায় অসহায় ৬ পরিবারকে পুরো রমজান মাসের খাদ্য সামগ্রী উপহার দিলেন উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু হামযা কনক।

শুক্রবার (২৪ মার্চ) বিকেলে পৌর শহরের নিজ বাসভবনে ব্যক্তিগত উদ্যেগে খাদ্য সামগ্রী ওই পরিবারের হাতে তুলে দেন তিনি। এসময় উপজেলা ছাত্রলীগের কর্মীরাসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল, মুড়ি, তৈল, ঔষধ, স্যালাইন, খেজুরসহ ছোলাবুট।

এসময় উপকারভোগীরা অশ্রুসিক্ত হয়ে বলেন, ছেলে-মেয়ে নিয়ে দিন তিন বেলা খেতে পারিনি। কষ্ট করে সময় পার করছি। এখন রমজান মাস। সাহরী ও ইফতার সংগ্রহ করাও আমাদের জন্য কঠিন। অনেকসময় মানুষের সাহায্যেই সংসারের চুলা জ্বলছে। আমরা আজ যেসব উপহার পেয়েছি তা পুরো রমজান মাস চলে যাবে। কনক আজ আমাদের যে উপহার দিয়েছে তা আমাদের কাছে শ্রেষ্ঠ উপহার। চিরদিন মনে রাখব এবং দোয়া করব আল্লাহ যেন তাকে এর প্রতিদান দেন।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু হামযা কনক বলেন, আমি রমজান মাসে এই পরিবারগুলোর পাশে দাঁড়াতে পেরেছি এটাই আমার বড় পাওয়া। আমি এদের অসহায়েত্তে¡র কথা শুনে আমার স্বাধ্যমত পাশে দাঁড়ানোর চেষ্ঠা করেছি মাত্র। রমজান মাসে বিত্তবানদের প্রতি অনুরোধ থাকবে আপনারও যার যার সামর্থ্য অনুযায়ী আপনাদের আশপাশের অসহায়দের পাশে দাঁড়ান।

যাযাদি/ এসএম