বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

অগ্নিকাণ্ড ক্ষতিগ্রস্তদের ভোজন করালেন বিজিবি

থানচি (বান্দরবান) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৩, ১০:৩৪

বান্দরবানে থানচিতে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের সব সম্বল হাড়িয়ে আহাজারি ও অর্থনাত দিশেহাড়া অবস্থায় শনিবার দিনব্যাপী ঠিক সে সময়ের এক বেলা পুষ্টি খাদ্য খাওয়ালেন স্থানীয় বিজিবি ক্যাম্প।

শনিবার (২৫ মার্চ) দুপুরে এ পুষ্ঠি খাদ্য খাওয়ানো ব্যবস্থা করেন । বর্ডা গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩৮ ব্যাটালিয়ান বলিপাড়া জোনের উপ- অধিনায়ক মেজর ফা- মীম আদনান।

শনিবার সকাল ৮ টা অগ্নিকান্ড শুরু হয় সকাল ১০ টা স্থানীয় লোকজন, পুলিশ, বিজিবি,ফায়ার ডিফেন্স ও প্রশাসনের সহযোগীতা দুই ঘন্টা চেস্টায় আগুন নিয়ন্ত্রনে আসে। সে সময় ক্ষতিগ্রস্ত ৫৫ দোকানের মালিক কর্মচারী প্রায় ২০০ জনের মত অনাহারে অবস্থান করছেন। অগ্নিকান্ড স্থানের অবস্থানরত ২০০ জনকে ভূনা খিচুরী পাক করে প্রতিজনকে একটি করে প্যাকেট খাবার বিতরন করেন।

বিতরন শেষে বর্ডা গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩৮ ব্যাটালিয়ান বলিপাড়া জোনের উপ- অধিনায়ক মেজর ফা- মীম আদনান সাংবাদিকদেন বলেন, বিজিবি সীমান্তে আইন শৃংঙ্খলা রক্ষা পাশ্বা পাশি পাহাড়ে বসবাসরত অধিবাসীদের দু:খে কস্টের সময় ও মানবতার কল্যানের কাজ করে যাচ্ছি। মানবতার জন্য ও অত্র এলাকার মানুষের জন্য দেশ ও দশের জন্য আমরা প্রাণ দিতে প্রস্তুত রয়েছি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে