নোয়াখালীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

প্রকাশ | ২৬ মার্চ ২০২৩, ১৬:১২ | আপডেট: ২৬ মার্চ ২০২৩, ১৮:৫০

স্টাফ রিপোর্টার, নোয়াখালী

নোয়াখালীতে দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হচ্ছে। প্রত্যুষে নোয়াখালী জিলা স্কুলে একত্রিশবার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের সূচনা হয়। এ উপলক্ষে সকল সরকারি, আধা সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সূর্যোদয়ের সাথে সাথে শহিদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা করা।

এরপর জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, জেলা পুলিশ সুপার মো: শহীদুল ইসলাম, নোয়াখালী ৪ আসনের স্থানীয় সাংসদ একরামুল করিম চৌধুরীর পক্ষে জেলা জজ আদালতের পিপি গুলজার আহমেদ জুয়েল, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ পিন্টু, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এইচএম খায়রুল আনম সেলিম, জেলা সদরের সোনাপুর বিআরটিসি বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রের ম্যানেজার (অপারেশন) ওমর ফারুক মেহেদী, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, নোয়াখালী প্রেসক্লাব, জেলা ছাত্রলীগ, যুবলীগসহ সরকারি, বেসরকারি বিভিন্ন দপ্তর ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহিদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় নানা শ্রেণী পেশার মানুষ স্বাধীনতার সুফল তুলে ধরে মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত, সমৃদ্ধ এবং স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় সবাইকে ঐক্যব্ধ হয়ে কাজ করার প্রতি গুরুত্বারোপ করেন।
যাযাদি/এসএস