ঝিনাইগাতীতে মহান স্বাধীনতা দিবস বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

প্রকাশ | ২৭ মার্চ ২০২৩, ১২:১৯

ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা প্রশাসনের আয়োজনে রোববার ২০২৩ মহান স্বাধীনতা দিবসটি বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও নানা কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে । 

সকালে স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন, উপজেলা চেয়ারম্যান এস,এম,এ ওয়ারেজ নাইম,উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আর মাসুদ ওসি মনিরুল আলম ভূইয়া । পরে সহকারী কমিশনার ভূমি আশরাফুল কবীরকে সাথে নিয়ে শান্তির পায়রা ও বেলুন উড়িয়ে স্বাধীনতা দিবসের দিনটি শুভ সূচনা করা হয়। 

ঝিনাইগাতী থানা পুলিশ, আনসার ভিডিপি ও ফায়ার সার্ভিসের দল জাতীয় পতাকা ও অতিথিদেরকে সন্মান প্রর্দশন করে মার্চ সালাম প্রদান করেন । পরে ঝিনাইগাতী সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বাংলার মানচিত্র, বঙ্গবন্ধুর ভাষণ ও পদ্মাসেতুর দৃশ্য শারীরিক কসরতের মাধ্যমে ফুটিয়ে তুলে । খেলাধুলা শেষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও ইফতার বিতরণ করা হয় । সূবিধা জনক সময়ে মসজিদ মন্দির,গীর্জায় দেশ ও জাতির শান্তি এবং শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে । 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদের সভাপতিত্বে সকল কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন,  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, ওসি তদন্ত আবুল কাশেম, কৃষি অফিসার হুমায়ুন দিলদার, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: ফায়েজুর আকন্দ,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মান্নান  প্রমুখ । এ ছাড়াও সরকারি কর্মকর্তাগণ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষিকা, স্থানীয় গণমাধ্যম কর্মী সহ সূশীল সমাজের প্রতিনিধিরা অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন ।

যাযাদি/ এস