শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

চরফ্যাশনে বিশিষ্টজনদের সঙ্গে এমপি জ্যাকব'র ইফতার

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি
  ২৭ মার্চ ২০২৩, ১৯:০৮

সাংবাদিক, রাজনৈতিক নেতা, বিভিন্ন পেশাজীবী ও বিশিষ্টজনদের সঙ্গে ইফতার করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। সোমবার (২৭ মার্চ) বিকেলে ডাকবাংলোতে এ ইফতার ও দোয়া-মোনাজাতের আয়োজন করেন এমপি জ্যাকব।

তিনি ইফতারের বেশ কিছুক্ষণ আগে এসে অনুষ্ঠানস্থল ঘুরে ঘুরে আগত বিভিন্ন অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন। ইফতারের পূর্বে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সহ-সভাপতি কায়সার আহমেদ দুলাল, যুগ্ম-সাধারণ সম্পাদক জামাল উদ্দিন মহাজন, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আহাম্মদ উল্লাহ, পৌর মেয়র মো. মোরশেদ, প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, সহ-সভাপতি এম আবু সিদ্দিক, ইয়াছিন আরাফাত, আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক কামরুজ্জামান, ধর্ম বিষয়ক সম্পাদক লোকমান হোসেন, সদস্য ও যায়যায়দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি আমিনুল ইসলাম, ইনকিলাব প্রতিনিধি কামাল গোলদার, সমকাল প্রতিনিধি নোমান সিকদার, কালের কন্ঠ প্রতিনিধি কামরুল সিকদার, ভোরের কাগজ প্রতিনিধি সোয়েব চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জিল্লুর রহমান তুহিন, চরফ্যাশন বাজার ব্যবসায়ী সমিতর সভাপতি মনির উদ্দিন চাষি, যুগ্ম-সাধারণ সম্পাদক মাঈনুল ইসলাম মনির ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে