প্রধানমন্ত্রীর নির্দেশনা

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির উদ্যোগে ৫ শত অসহায় দুঃস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশ | ০১ এপ্রিল ২০২৩, ২০:৪৬

নাইক্ষ্যংছড়ি( বান্দরবান) প্রতিনিধি

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দূর্গম এলাকায় বর্ডার গার্ড বাংলাদেশ নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন (১১বিজিবি) কর্তৃক স্থানীয় অসহায় ও দুঃস্থদের মাঝে পবিত্র মাহে রমজান  উপলক্ষ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১ এপ্রিল) বিকাল ৫টার টার দিকে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি'র সার্বিক তত্ত্বাবধানে ব্যাটালিয়নের  সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অত্র  এলাকার বসবাসরত ৫ শত  গরীব, দুঃস্থ অসহায় দুঃস্থ মানুষের মাঝে  ৫শত প্যাকেট  ইফতার সামগ্রী এবং ৫শত প্যাকেট তেহেরী বিতরণ  করা হয়।

এসব ইফতার সমগ্রী এবং তেহেরী  বিতরণ কালে প্রধান অতিথি ছিলেন ১১ বিজিবির  অধিনায়ক ও জোন কমান্ডার লেঃ কর্ণেল  মো: রেজাউল করিম।

এসময় আরো উপস্থিত ছিলেন ,ক্যাপ্টেন রাফি উস হাসান, জোন জেসিও মোশারফ হোসেন সহ বিজিবি'র পদস্থ কর্মকর্তা ও নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের নেতৃবৃন্দ।
 
বিজিবি'র এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান  ,মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা অনুযায়ী সরাদেশে সীমান্ত এলাকায় বসবাসরত বিজিবি'র কর্তৃক ইফতার সামগ্রী বিতরণের কার্যক্রম গ্রহনণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় দেশের সবচেয়ে দূর্গম এলাকায় নাইক্ষ্যংছড়িতে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী ও তেহেরী বিতরণ করা হয়েছে।  

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানা যায়  বাংলাদেশ-মায়ানমার সীমান্তে বিজিবি সদস্যরা  ক্যাম্পগুলোতে নিরলসভাবে দায়িত্ব পালন করে আসছে ।

 শুরু থেকে ১১ বিজিবি সীমান্ত সুরক্ষার পাশাপাশি বিভিন্ন সহযোগিতা ও উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করে আসছে। এ ধারাবাহিকতা আগামীতেও অব্যাহত থাকবে। এদিকে এসব কার্যক্রমের জন্য স্থানীয় জনপ্রতিনিধি ও গণমানন্য ব্যক্তিবর্গ বিজিবিকে ধন্যবাদ জানান।

 


যাযাদি/এসএস