ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক জিল্লুর রহমানের ইন্তেকাল

প্রকাশ | ৩০ মে ২০২৩, ১৮:৫৬

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ফুলবাড়িয়ার বাসিন্দা, জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমান ইন্তেকাল করেছেন। গত সোমবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে শহরের জেল রোডস্থ ল্যাব এইড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে কিডনি জটিলতাসহ হেপাটাইসি সি রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেথে যান। পরিবারের সদস্যরা জানান, সন্ধ্যার আগে তিনি নিজ বাসায় অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা তাকে ল্যাব এইড হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা পৌনে ৭দিকে তিনি মারা যান।

আজ মঙ্গলবার বাদ জোহর শহরের লোকনাথ উদ্যানের (টেংকেরপাড়) জামে মসজিদ প্রাঙ্গনে তার নামাজে জানাযা শেষে শহরের শেরপুর কবরস্থানে তার লাশ দাফন করা হয়। নামাজে জানাযায় বিএনপির নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভি, নির্বাহী কমিটির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক প্রকৌশলী খালেদ হোসেন মাহবুব শ্যামল, বিএনপির চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাক মিয়া, জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেন।


যাযাদি/এসএস