৯ বছর পর হবিগঞ্জ যুবলীগে নয়া নেতৃত্ব জেলা যুবলীগের সভাপতি কাশেম-সম্পাদক সুমন

প্রকাশ | ০২ সেপ্টেম্বর ২০২৩, ১০:৫৭

হবিগঞ্জ প্রতিনিধি

নয় বছর পর নতুন নেতৃত্ব পেল হবিগঞ্জ জেলা যুবলীগ। আবুল কাশেম চৌধুরী সভাপতি ও মঈন উদ্দিন চৌধুরী সুমনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়েছে।

গতকাল কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিল নতুন এ কমিটি অনুমোদন দেন। 
কমিটির সভাপতি আবুল কাশেম চৌধুরী বানিয়াচং উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদক মঈন উদ্দিন চৌধুরী সুমন জেলা যুবলীগের সাবেক কমিটিতে সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ছিলেন। 

জানা গেছে, সবশেষ ২০১৪ সালের ০৪ সেপ্টেম্বর যুবলীগ হবিগঞ্জ জেলা শাখার কমিটি হয়। পরে গত বছরেরে ১১ অক্টোবর সম্মেলন এবং নয় বছর পর নতুন ১০১ সদস্যের মধ্যে ১৭ সদস্যের আংশিক কমিটি দিল কেন্দ্রীয় কমিটি।

সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ২০ জন প্রার্থী কেন্দ্রের কাছে জীবনবৃত্তান্ত জমা দিয়েছিলেন। তাদের মধ্যে সভাপতি পদে ১১ জন ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী ৯ জন ছিলেন। 

নতুন কমিটিতে সহ-সভাপতির পদ পেয়ছেন মোতাহের হোসেন রিজু, বিপ্লব রায় চৌধুরী, মোঃ শফিকুজ্জামান হিরাজ, প্রকৌশলী ওয়াহিদুজ্জামান বাবুল ও মোঃ আব্দুর রউফ মাসুক।  

যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম মোল্লা ফয়সল ও মোঃ বদরুল আলম, সাংগঠনিক সম্পাদক ডা. ইশতিয়াক রাজ চৌধুরী, মোঃ মামুন মিয়া, মোঃ মানিক মিয়া এবং মহিবুর রহমান মাহী।

এছাড়া মোঃ শাহজাহান মিয়া ত্রাণ সম্পাদক, মোঃ আশরাফ উদ্দিন জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক, মোঃ আরিফ ফয়সল খান এবং প্রকৌশলী আহমেদ ইবনে মুশফিককে সদস্য রাখা হয়।

যাযাদি/ এসএম