আশুলিয়া থেকে গলা কাটা তিন মরদেহ উদ্ধার, পীরগঞ্জে দাফন সম্পন্ন

প্রকাশ | ০২ অক্টোবর ২০২৩, ১৫:১১

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি

ঢাকার সাভারের আশুলিয়া থেকে গলা কাটা অবস্থায় উদ্ধার হওয়া স্বামী-স্ত্রী ও একমাত্র ছেলের মরদেহ ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়ি ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার কোষারণীগঞ্জ ইউনিয়নের রামদেবপুর ফুলবাড়িতে দাফন করা হয়েছে।

সোমবার সকাল ৯.৩০ টায় ফুলবাড়ি জামে মসজিদ প্রাঙ্গনে তাদের পৃথক জানাজা অনুষ্ঠিত হয়। পরে স্থানীয় কবরস্থানে দাফন করা হয় তাদের। এর আগে ভোর সকালে ওই তিনজনের মরদেহ বাড়িতে পৌছলে কান্নায় ভেঙ্গে পড়েন স্বজন সহ এলাকাবাসী। শেষ বারের মত তাদের মরদেহ দেখতে আশ পাশের মনুষ ভীড় জমান সেখানে। ইউপি চেয়ারম্যান মোস্তফা আলম, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদিন বাবুল, ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি ও সাবেক ইউ’পি চেয়ারম্যান আজাহারুল ইসলাম রাজা সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তাদের দাফন কাজে অংশ নেয়।

এদিকে আলোচিত এই ট্রিপল মার্ডারের রহস্য উম্মোচন করে দোষীদের গ্রেপ্তার করে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানিয়েছেন নিহতের স্বজন ও এলাকাবাসি।

উল্লেখ্য, গত শনিবার সন্ধায় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার উত্তর ফুলবাড়ি (গরুড়া) গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মোক্তার হোসেন (৫০), তার স্ত্রী শাহিদা বেগম (৪০) ও তাদের ছেলে মেহেদী হাসান জয় (১৪) এর গলা কাটা মরদেহ ঢাকার সাভারের আশুলিয়ার জামগড়া ফকির বাড়ির মোড় এলাকার ৬ তলা ভবনের ৪ তলার ফ্ল্যাট থেকে উদ্ধার করে থানা পুলিশ। পরে ময়না তদন্ত শেষে তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ। মোক্তার ও শাহিদা পোশাক কারখায় কাজ করতো। তাদের ছেলে জয় সাভারের একটি স্কুলে সপ্তম শ্রেণিতে অধ্যয়ন করছিল। 

এ ঘটনায় অজ্ঞাতদের আসামী করে নিহত মোক্তার হোসেনের বড় ভাই আইনুল হক বাদী হয়ে আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন। 

যাযাদি/ এসএম