কাপ্তাই লেকে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে শিকারির মৃত্যু

প্রকাশ | ১৯ জানুয়ারি ২০২৪, ১৯:৩৪

রাজস্থলী/ কাপ্তাই প্রতিনিধি

রাঙামাটির কাপ্তাই  লেকে বড়শি দিয়ে  মাছ শিকার করতে এসে এক শিকারীর মৃত্য হয়েছে। শুক্রবার (১৯ জানুয়ারি) সকাল ১১টায় কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়ন এর জেটিঘাট ফিসারিঘাট এলাকা সংলগ্ন কাপ্তাই লেকে বড়শি দিয়ে মাছ শিকার করতে আসেন চট্টগ্রাম মহানগর  চকবাজার পাঁচলাইশ এলাকার  মো.বাপ্পি (৩২)।

এদিন দুপুর ২টায়  তিনি  মাছ শিকার করতে গিয়ে হঠাৎ কাপ্তাই লেকের পানিতে ডুবে যান বলে জানান ৪নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ। তিনি জানান, এলাকার লোকজন  বিষয়টি আমাকে অবহিত করলে আমি পুলিশ,  ফায়ার সার্ভিস এবং নৌ  ডুবুরী দলকে খবর দিই। 

পরে বেলা সাড়ে ৩টার পর কাপ্তাই নৌবাহিনী ঘাঁটি শহীদ মোয়াজ্জেম এর লেঃ কমান্ডার,সাফর উদ্দিন  বিশ্বাস এর নেতৃত্বে ১০ সদস্য বিশিষ্ট নৌ  ডুবুরী দল এসে উদ্ধার কাজে অংশ নেন। পরে ৩টা ৫৪মিনিটে  লেক হতে মো: বাপ্পির  মৃতদেহ  উদ্ধার করেন। এসময় কাপ্তাই ফায়ার সার্ভিস, থানা পুলিশ এবং স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসীরা উদ্ধার কাজে সহায়তা করেন।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  বিস্তারিত খোঁজ খবর নিয়ে লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। 

যাযাদি/ এসএম