ওপেন হাউজ-ডে অনুষ্ঠানে হাইওয়ে পুলিশের ঘুষ-দুর্নীতিতে জিরো টলারেন্স ঘোষনা

প্রকাশ | ২৫ জানুয়ারি ২০২৪, ১৭:৪২ | আপডেট: ২৫ জানুয়ারি ২০২৪, ১৮:০৫

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি

ওপেন হাউজ-ডে অনুষ্ঠানে সকলের সামনে প্রকাশ্য ঘুষ-দূর্নীতিকে জিরো টলারেন্স ঘোষনা দিলো গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে ক্যাম্পে কর্মরত অফিসার ও পুলিশ সদস্যরা।

জানাগেছে, নবাগত অফিসার  ইনচার্জ মোঃ আবুল হাসেম মজুমদার যোগদানের পর প্রথম ওপেন হাউজ-ডে ভাটিয়াপাড়া হাইওয়ে ক্যাম্পে কর্তব্যরত অফিসাররা এবং পুলিশ সদস্যরা শপথ গ্রহণ করে ঘুষ-দূর্নীতি ও চাঁদাবাজিকে জিরো টলারেন্স ঘোষনা দিয়েছেন। যাতে মহাসড়কে যাতায়াতকারী মানুষ নির্বিঘ্নে নিজ নিজ গন্তব্যে যথা সময়ে পৌঁছাতে পারেন। 

সেই সাথে মহাসড়কে আন্ত:জেলা চোর ও ডাকাত দলের সদস্যরা চুরি ও ডাকাতি সংগঠিত করতে না পারে। যাত্রীদের জানমালের নিরাপত্তা দিতে হাইওয়ে পুলিশের একাধিক টিম রাতদিন ২৪ ঘন্টাই মহা-সড়কে টহল দিতে থাকবে। সেই সাথে মহাসড়কে দূর্ঘটনা রোধ করতে মহা সড়কে নিষিদ্ধ যান থ্রি হুইলার, নছিমন, অটো, অটো রিক্সা প্রতিহত করা ঘোষনা দিয়ে মহাসড়কে অবৈধ্য যান চলাচলে নিরুৎসাহী করা হচ্ছে। সেই সাথে মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থানে জন সচেতনতামুলক ছোট ছোট সভা করা হবে। সেখানে পুলিশের পক্ষ থেকে মহাসড়কের নিষিদ্ধ  যানবাহনের কথা স্পষ্ট করা হবে।

ভাটিয়াপাড়া হাইওয়ে ক্যাম্পের চার্জ অফিসার এস আই মোঃ হাসেম মজুমদার বলেন, কোথাও আমাদের কোন প্রকার মাসিক চুক্তি নাই। আমরা সড়কে কোন প্রকার চাদাঁবাজী করি না। আমাদের নামে কেউ কোন প্রকার অর্থ বা কিছু দাবী করলে আমাদের জানালে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো। 

যাযাদি/ এম