নাসিরনগরে যুবলীগের সদস্য সংগ্রহ ও শীতবস্ত্র বিতরণ 

প্রকাশ | ২৯ জানুয়ারি ২০২৪, ১৭:২৯

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে উপজেলা পর্যায়ে যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ, নবায়ন কর্মসূচী ও শীতবস্ত্র বিতরণ করেছে উপজেলা আওয়ামী যুবলীগ।  

সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বরে উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক রায়হান আলী ভূঁইয়ার সভাপতিত্বে এ কর্মসূচী পালন করা হয়। 

অনুষ্ঠানে ভার্চু্য়ালি প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম।

এ সময়ে উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ভানু চন্দ্র দেব ও মোজাম্মেল হক দানার সঞ্চালনা'য় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এড. শাহানুর ইসলাম, সাধারণ সম্পাদক এড. সিরাজুল ইসলাম ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, নাসিরনগর সদর ইউনিয়ন চেয়ারম্যান পুতুল রানী দাস, গোয়ালনগর ইউপি চেয়ারম্যান আজহারুল হক, ভলাকুট ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সদস্য রুবেল মিয়া প্রমুখ। এছাড়াও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে বক্তারা বলেন, যুবলীগ দেশে মানবিক যুবলীগ হিসেবে পরিচিত। এই যুবলীগকে আরও সুশৃঙ্খল ও সুসংগঠিত করে গড়ে তোলার লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নাসিরনগর উপজেলায় এই সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু করা হয়েছে।

যাযাদি/ এম