নাজিরপুরে বিএনপির ৩ নেতাকর্মীর জামিন নামঞ্জুর

প্রকাশ | ১১ মার্চ ২০২৪, ১৯:২৫

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

পিরোজপুরের নাজিরপুর থানায় বিস্ফোরক দ্রব্য আইনে করা মামলায় বিএনপির ৩ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। তারা হলেন, মাটিভাঙ্গা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি, সরদার সাফায়েত হোসেন শাহীন, উপজেলা বিএনপির  আহ্বায়ক কমিটির সদস্য মোঃ কাউছার হাওলাদার এবং শাখারিকাঠি ইউনিয়ন বিএনপি নেতা মোঃ বেলায়েত হোসেন।

সোমবার ( ১১ মার্চ)  দুপুরে পিরোজপুর আমলি ৩  আদালতে হাজির হয়ে জামিনের জন্য আবেদন করেছিলেন তারা।তবে বিচারক রাকিবুল ইসলাম তাদের জামিন আবেদন না-মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামী পক্ষের আইনজীবী খাইরুল বাঁশার শামীম এ তথ্য নিশ্চিত করেন।  
মামলার এজাহার ও আদালত সূত্রে জানা যায়, গত ৯ নভেম্বর নাজিরপুর থানায় বিএনপি ও এর অঙ্গ-সংগঠনের ৯০ নেতা-কর্মীর নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৭০/৮০ জনের বিরুদ্ধে  জি আর-১২৭/২৩ (নাঃ) মামলা করে কবির নামের এক  ইউপি সদস্য ।আইনজীবী খাইরুল বাঁশার শামীম বলেন, এ মামলাটি উদ্দেশ্য প্রণোদিত, আসামিরা সবাই ভদ্র লোক ও সামাজিক ভাবে প্রতিষ্ঠিত।

তাদেরকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন ও হয়রানি করার জন্য এই মামলায় আসামিদের যুক্ত করা হয়েছে।আমরা বিষয়টা আদালত কে আইনগত এবং পারিবার্শ্বিক সব বিষয়ে উপস্থাপন করছি। বিজ্ঞ আদালত আমাদের বক্তব্যে শ্রবন করে জামিন আবেদন নামঞ্জুর করেন। আমরা উচ্চ আদালতে আইনগত ভাবে অগ্রসর হবো।

যাযাদি/ এম