ওমানে অগ্নিকাণ্ডে নিহত হোসেনের বাড়িতে শোকের মাতম

প্রকাশ | ১৫ মার্চ ২০২৪, ১৫:৪১

চাঁদপুর প্রতিনিধি

ওমানে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত চাঁদপুরের হোসেন মিয়াজীর (২২) বাড়িতে চলছে শোকের মাতম। শাহরাস্তি পৌরসভার ৮নং ওয়ার্ডের নিজমেহার গ্রামের যুগী বাড়ির আব্দুস সালামের একমাত্র ছেলে হোসেন মিয়াজী।

একমাত্র সন্তান ও পরিবারের একমাত্র আয়ের উৎসকে হারিয়ে নির্বাক বাবা আব্দুস সালাম (৭০) ও মা নুরজাহানের কান্নায় ভারী আশপাশের পরিবেশ।

নিহত হোসেন মিয়াজী ওমানের উত্তরাঞ্চলীয় শহর বুরাইমির একটি সোফা কারখানায় শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। গত সোমবার (১১ মার্চ) ভোর রাতে ওই কারখানায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডে নিহত হন তিনি।

স্বজনরা জানায়, পরিবারের স্বচ্ছলতার আশায় এনজিও থেকে ঋণ নিয়ে ২০১৯ সালে বিদেশ পাড়ি দেন হোসেন। করোনা পরবর্তী পরিস্থিতিতে ঋণের দায় কাটিয়ে উঠতে পারেনি পরিবারটি। তার বাবা আব্দুস সালামের বর্তমানে ৮ লাখ টাকা ঋণ রয়েছে।

নিহত হোসেনের ছোট বোন মরিয়ম আক্তার জানান, ভাইয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে শ্বশুর বাড়ি এলাকার এনজিও থেকেও ঋণ এনে দিয়েছেন তিনি। একটি দুর্ঘটনা তাদের সবাইকে পথে বসিয়ে দিলো।

শাহরাস্তি পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মিজানুর রহমান জানান, হোসেন মিয়াজীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মরদেহ দেশে আনতে আমাদের পক্ষ থেকে পরিবারকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।

যাযাদি/ এসএম