ক্যান্সার আক্রান্ত লিমন বাঁচতে চায়

প্রকাশ | ১৫ মার্চ ২০২৪, ২০:১৬

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি

মরণব্যাধি ক্যান্সারেমম আক্রান্ত হয়ে শয্যাশায়ী লিমন বাঁচার আকুতি তার। কিন্তু অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না তার বাবা-মা। লিমন ঢাকা আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল চিকিৎসাধীন আছেন। চিকিৎসক জানিয়েছেন, সে মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়েছে। 

তার পরিবার জানিয়েছে, লিমনের চিকিৎসায় ইতোমধ্যে অনেক টাকা ব্যয় হয়েছে। আরও চিকিৎসা করাতে প্রায় ৫ লাখ টাকার প্রয়োজন। তার পরিবারের পক্ষে এত টাকা সংগ্রহ করা সম্ভব নয়। সমাজে বিত্তশালী, ধনবান ও শুভাকাঙক্ষীদের কাছে আর্থিক সাহায্য কামনা করেছেন। 

জানা যায়, পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের উত্তর চরমোন্তাজ গ্রামের মোঃঅলিউল ইসলামের ছেলে মোঃ লিমন (১৯) অভাবের কারনে পড়া-লেখা ছেড়ে সংসারের হাল ধরতে সাগরগামী মৎস্য ট্রলারে চাকরি করতেন,তার রোজগার দিয়েই তাদের সংসার চলতো। লিমনের পরিবারে লিমন মেজ সন্তান,বড় ছেলে ঢাকায় একটি কলেজে পড়ালেখা করেন,ছোট ছেলে চরমোন্তাজ আব্দুল সাত্তার স্কুল এন্ড কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়ে। হঠাৎ চার’মাস আগে লিমনের শারীরিক অবনতি হলে চিকিৎসকের শরণাপন্ন হন। একপর্যায়ে লিমনের ব্লাড ক্যান্সার ধরা পরে। 

প্রতিবেশী মো: আনোয়ার বলেন,লিমন অত্যন্ত বিনয়ী, ভালো ছেলে। হঠাৎ করে তার এমন রোগ ধরা পড়ল, যা সত্যিই দুঃখজনক। তার বাবার সামর্থ্য নাই চিকিৎসা করার। সমাজের বিত্তবানদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ করছি। 

সাহায্য পাঠানোর জন্য: মোঃ আলিউল ইসলাম বিকাশ, অ্যাকাউন্ট নম্বর ০১৭১৬-০২৮৬৫৯

যাযাদি/ এসএম