সাতলায় হয়রানিমূলক মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  

প্রকাশ | ২২ মার্চ ২০২৪, ১২:৪০

উজিরপুর (বরিশাল) প্রতিনিধি
ছবি-যায়যায়দিন

বরিশাল জেলার উজিরপুর উপজেলার সাতলায় ইউপি চেয়ারম্যান মোঃ শাহীন হাওলাদারের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ইউনিয়নবাসী।

২১ মার্চ সকাল ১০ টায় সাতলা একতা বাজার নামক স্থানে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহীন হাওলাদারের বিরুদ্ধে কতিপয় অসাধু ও ভূমিদস্যুরা অপপ্রচার চালায় এবং ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে  হয়রানি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ইউনিয়নের শত শত নারী-পুরুষ। 

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সভায় বক্তৃতা করেন ৮নং ওয়ার্ড ইউপি সদস্য আবুল কালাম, ৭নং ওয়ার্ড ইউপি সদস্য টিটুল বিশ্বাস,বীর মুক্তিযোদ্ধা জাকির হোসেন হাওলাদার, স্থানীয় মশিউর রহমান ও সরোয়ার মিয়া।এসময় বক্তারা বলেন, সাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহীন হাওলাদার  জনদরদী চেয়ারম্যান। তিনি আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নের ব্যপক উন্নয়ন মূলক কাজ করেছেন। এছাড়া ইউপি চেয়ারম্যানের দায়িত্ব সুনামের সহিত পালন করে আসছেন তিনি। 

গরীব দুখী মানুষ খুজে পেয়েছেন শেষ আশ্রয়স্থল। সরকারি সকল ধরনের সহায়তা সুষম বণ্টন করে ইতিমধ্যে তিনি সুনাম কুড়িয়ে নিয়েছেন। কৃষক ও ব্যবসায়ীদের মুখে হাসি ফুটিয়েছেন তিনি। তাই বিএনপি-জামাত সমর্থিত কতিপয় ভূমিদস্যু ঈর্ষান্বিত হয়ে সরকারের উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্থ করতে শাহিন হাওলাদারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছেন। চেয়ারম্যানের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়াসহ সংবাদ সম্মেলন করে গণমাধ্যমে অপপ্রচার চালানো হচ্ছে বলে দাবি করে স্থানীয়রা। তাদের অভিযোগগুলো সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। সরেজমিনে তদন্ত করলে তাদের অভিযোগের কোন সত্যতা পাওয়া যাবে না। আমরা প্রচারিত উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছি। এছাড়া সঠিক তদন্ত পূর্বক মুখোশধারীদের আসল পরিচয় উম্মোচন করে সকল অপরাধীদেরকে আইনের আওতায় আনা হোক বলে আশাবাদ ব্যক্ত করেন তারা। 

যাযাদি/ এস