নরসিংদীতে প্রাইম ব্যাংক ক্রিকেট প্রতিযোগিতা

প্রকাশ | ২২ মার্চ ২০২৪, ১৪:৪৭

নরসিংদী ও শিবপুর প্রতিনিধি
ছবি-যায়যায়দিন

প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০২৩-২৪খ্রি. এর সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেলে নরসিংদী মুছলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর আয়োজনে ও নরসিংদী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এই খেলা সম্পন্ন হয়। সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড. বদিউল আলম। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি মোঃ মোস্তফা মনোয়ার, প্রাইম ব্যাংক লিঃ শিবপুর শাখার এসএডিপি সাকিল আহমেদ খান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহিনুল ইসলাম ভূইয়া। 

নরসিংদী জেলা স্কুল ক্রিকেট পরিচালনা কমিটির আহবায়ক মোঃ আনিছুর রহমান ভূইয়ার সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সম্পাদক দেলোয়ার হোসেন ভূইয়ার সঞ্চালনায় ক্রিকেট প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিভিন্ন ক্রিকেট দলের মধ্যে চ্যাম্পিয়ন, রানার্স আপ ও অন্যান্য অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেণ অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ। সমাপনী খেলায় চ্যাম্পিয়ন হয়েছে সাটিরপাড়া কালিকুমার ইনস্টিটিউশন স্কুল দল ও রানার্স আপ হয়েছে পলাশের গয়েশপুর পদ্মলোচন উচ্চ বিদ্যালয়। 

অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে ছিল সাটিরপাড়া কালিকুমার ইনস্টিটিউশন, গয়েশপুর পদ্মলোচন উচ্চ বিদ্যালয়, নরসিংদী পাইলট হাই স্কুল, ব্রাহ্মন্দী কামিনী কিশোর মৌলিক সরকারী উচ্চ বিদ্যালয়, প্রাণ আর এফ এল উচ্চ বিদ্যালয় ও নরসিংদী নাছিমা কাদির মোল্লা হাই স্কুল।

যাযাদি/ এস