পটিয়ায় আন্ত: জেলা মোটরসাইকেল চোর চক্রের ৮ সদস্য গ্রেফতার, ১১ মোটরসাইকেল উদ্ধার

প্রকাশ | ২৮ মার্চ ২০২৪, ২০:৪৬

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

পটিয়া থানা পুলিশের বিশেষ অভিযানে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের মূল হোতাসহ আটক ৮। এসময় ধৃত আসামীদের কাছ থেকে ১১টি মোটরসাইকেলসহ ১টি মাস্টার (চাবি) উদ্ধার করা হয়।

পটিয়া থানা পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রামের পুলিশ সুপার এস এম শফিউল্লাহ, পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আরিফুল ইসলামের নির্দেশনায় পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীনের নেতৃত্বে পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) সাইফুল ইসলাম, উপ-পরিদর্শ শিমুল চন্দ্র দাস, আসাদুর রহমান, সহকারী উপ-পরিদর্শক অনুপ কুমার বিশ্বাস, ফয়েজ আহাম্মদ, মহি উদ্দিনদের সহায়তায় চট্টগ্রাম জেলার পটিয়াসহ বিভিন্ন থানা এবং কক্সবাজার জেলার চকরিয়া ও রামু থানা এলাকায় টানা দুইদিন বিশেষ অভিযান পরিচালনা করে আন্তঃ জেলার মোটরসাইকেল চোর চক্রের মূল হোতাসহ সক্রিয়দের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, পটিয়া উপজেলার হাবিলাসদ্বীপ এলাকার হুমায়ন কবির প্রকাশ মোঃ শরীফ প্রকাশ রাসেল প্রকাশ বাঁচা (৩২), হাটহাজারীর মো. সাকিব (২৪), পটিয়ার জঙ্গল খাইন এলাকার মো. খোরশেদ আলম (২৭), ভাটিখাইন এলাকার মেহেদী হাসান (২৪), চকরিয়ার মো. আলমগীর প্রকাশ বাবলু (২৬),  শাহাদাত হোসেন প্রকাশ পুতু (২৫), মো. মিরাজ (২৬), মো. হানিফ (২৭)।

এসময় আসামীদের দেখানো ও স্বীকারোক্তি মতে তাদের কাছ থেকে চোরাইকৃত ১ টি খাঁচ কাটা মাস্টার চাবি, ১টি লাল ও কালো রংয়ের ১২৫ সিসি মোটরসাইকেল, ১টি নীল রংয়ের ১৬০ সিসির মোটরসাইকেল, ১টি লাল কালো ও ছাই রংয়ের ১২৫ সিসির ডিসকভার মোটরসাইকেল, ১টি লাল কালো ও ছাই রংয়ের ১১০ সিসি ডিসকভার মোটরসাইকেল, ১টি হলুদ ও কালো রংয়ের ১২৫ সিসি স্ট্রাইকার টিভিএস মোটরসাইকেল, ১টি লাল কালো রংয়ের ১৬০ সিসির মোটরসাইকেল, ১টি লাল কালো রংয়ের মোটরসাইকেল, ১টি লাল কালো রংয়ের ১৫০ সিসির পালসার মোটরসাইকেল, ১টি লাল সাদা কালো রংয়ের ১২৫ সিসির ডিসকভার মোটরসাইকেল, ১টি লাল কালো রংয়ের ১২৫ সিসির ডিসকভার মোটরসাইকেল, ১টি লাল কালো রংয়ের মোটরসাইকেল।

আসামীদেরকে বৃহস্পতিবার দুপুরে পটিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালতের বিচারক বেগম তাররাহুম আহমেদ আসামীদেরকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

পটিয়া থানার ওসি জসীম উদ্দীন বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

যাযাদি/এসএস