মাধবপুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশ | ২৯ মার্চ ২০২৪, ১৪:৫৩

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি
ছবি-যায়যায়দিন

হবিগঞ্জের মাধবপুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ক্লাবের কার্যালয়ে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলে উপজেলা ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ জাকির হোসেন, পুলিশ ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান, সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, সাবেক প্রধান শিক্ষক সাইফুল হক মির্জা, বিআরডিবির চেয়াররম্যান হুমায়ুন কবির, প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোঃ আলাউদ্দিন আল রনি, রোকনউদ্দিন লস্কর, শংকর পাল সুমন, মহিউদ্দিন আহমেদ, সাবেক আহবায়ক আইয়ুব খান, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সহ-সভাপতি সুব্রত দেব, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর কবির, সাংবাদিক জামাল মোঃ আবু নাসের, রাজিব দেব রায় রাজু, কাউসার আহমেদ, বিল্লাল খান, বিপ্লব আশ্চর্য, আবুল হোসেন সবুজ, ইলিয়াস কাঞ্চন তানহা, মাহমুদুল হাসান রনি সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। 

প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক হাসান ইফতার মাহফিলে আগত অতিথিদের স্বাগত জানান। এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করেন উপজেলা মসজিদের ইমাম মাওলানা মির্জা মোঃ হাসান।

যাযাদি/ এস